Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রোহিঙ্গা ক্যাম্পে গ্রেফতার-৩ ইয়াবা,গুলি ও জুয়ার সরঞ্জাম উদ্ধার,চাল জব্দ

রোহিঙ্গা ক্যাম্পে গ্রেফতার-৩ ইয়াবা,গুলি ও জুয়ার সরঞ্জাম উদ্ধার,চাল জব্দ

উখিয়া (কক্সবাজার)প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন’র পৃথক অভিযানে ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ তিনজন গ্রেফতার হয়েছে।এসময় ৬ রাউন্ড তাজা গুলি উদ্ধার এবং ৯ বস্তা চাল সহ একটি সিএনজি জব্দ করা হয়েছে।
১৪ এপিবিএন’র অধিনায়ক এসপি মোঃ নাইমুল হক পিপিএম এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান,৭ ফেব্রুয়ারী ভোর ৪টায় গোপন সুত্রের খবরে কুতুপালং ক্যাম্প পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ১৫ হাজার পিস ইয়াবাসহ ক্যাম্প-৭’র ব্লক-এঅ৩-১৬ তে বসবাসকৃত দ্বীন ইসলাম (৫৬), পিতা-জম্মুলোক,
এফসিএন-নং-১২০৭৬২ কে গ্রেফতার করা হয়।তার সাব মাঝি- রহিম উল্লাহ, হেড মাঝি- মজিদ।এসময় তার হেফাজত থেকে ১৫ হাজার পিস ইয়াবা ও ৬ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।
অপরদিকে মধুরছড়া ক্যাম্প পুলিশের একটি দল ভোর সাড়ে ৬ টায় অভিযান চালিয়ে ৪৫০ পিস ইয়াবাসহ একজন কে গ্রেফতার করেছে।ধৃত মাদক কারবারি হলো, করিম উল্যা (৩৫) পিতা-মৃত মোজাহের,ক্যাম্প নং-৪ এক্সঃ,ব্লক-বি-২ ,এফসিএন নং-১৯০২৮৯।ধৃত করিম উল্লাহর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
একইদিন মোঃ ইব্রাহীম (২৭),পিতা- আবু বক্কর সিদ্দিক, এমআরসি নং-৩০১০৯, ব্লক-ই, শেড নং-২১, রুম নং-১ কে জুয়া খেলার সরজ্ঞামাদি সহ কুতুপালং রেজিষ্ট্রার্ড ক্যাম্প এলাকা থেকে গ্রেফতার করা করেছে এবং মধুর ছড়া ক্যাম্প পুলিশ ৯ বস্তা চাল ও একটি সিএনজি জব্দ করেছে।
এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে ১৪ এপিবিএন’র অধিনায়ক পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম জানান।

About Syed Enamul Huq

Leave a Reply