ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি একে ফজলুল হক
লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি একে ফজলুল হক

লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি একে ফজলুল হক

 (চন্দ্রগঞ্জ) লক্ষ্মীপুর প্রতিনিধি::
লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে স্বীকৃতি পেয়েছেন চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে ফজলুল হক। ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, চোরাই মালামাল উদ্ধার, অপহরনের ভিকটিম উদ্ধার, কিশোর গ্যাংক নিমূল, পেশাদারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে  সেবা প্রদান সহ বিভিন্ন গুরুত্বরপূর্ণ কাজের জন্য  তাকে এ স্বীকৃতি দেওয়া হয়েছে।
একই সঙ্গে অপরাধ নির্মূলে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ এসআই হয়েছেন মোঃ দুলাল মিয়া। মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, ক্লু-লেস মামলার রহস্যজট উদঘাটনসহ নানা ক্যাটাগরিতে এ পুরস্কারের জন্য তাকে মনোনীত করা হয়।
রোববার জেলা পুলিশ লাইনে পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান(পিপিএম-সেবা)  তাদের হাতে আনুষ্ঠানিকভাবে  শ্রেষ্ঠত্ব সনদ ও ক্রেষ্ট তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, আর আই পুলিশ লাইন্স, আরওআই, আরও সহ সকল থানার অফিসার ইনচার্জ, ফোর্স ও কর্মকর্তাবৃন্দ। কল্যাণ সভায় জেলা পুলিশ ফোর্সের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সকল থানার অফিসারদের মধ্য থেকে বিভিন্ন পদবীর অফিসারবৃন্দকে উল্লেখযোগ্য সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।
এদিকে একে ফজলুল হক জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলী হোসেন, সুশাসনের জন্য নাগরিক চন্দ্রগঞ্জ থানা কমিটির সাধারণ সম্পাদক সমীর কর্মকার, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিপন খলিফা,  প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য দেলোয়ার হোসেন, ক্যামব্রিজ সিটি কলেজের পরিচালক এনামুল হক রতন সহ বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com