ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » লক্ষ্মীপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত নারী দিবসে সম্মাননা ফেলেন ১০ নারী পুলিশ সদস্য
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত নারী দিবসে সম্মাননা ফেলেন ১০ নারী পুলিশ সদস্য

লক্ষ্মীপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত নারী দিবসে সম্মাননা ফেলেন ১০ নারী পুলিশ সদস্য

লক্ষ্মীপুর প্রতিনিধি:
“টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগন্য” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লক্ষ্মীপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলশেডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোমবার (৮ মার্চ) সকালে আলোচনা সভায় লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান (পিপিএম-সেবা) প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গত এক বছরের কর্মকালীন কর্মমূল্যায়নের জন্য ১০ জন নারী কর্মকর্তা ও সদস্যকে সম্মাননা স্মারক প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান পিপিএম, আরওআই, আরআই, লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জসীমউদ্দিনসহ লক্ষ্মীপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যবৃন্দ।
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে নারী পুলিশ সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, এসআই প্রতিভা রানী বর্মন, এসআই শাহীনা আক্তার,  কনস্টেবল নাজমুন নাহার ইতু।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, লক্ষ্মীপুরসহ সারাদেশে শতভাগ স্বচ্ছভাবে নারী ও শিশু বান্ধব পুলিশিং সেবা প্রদান কার্যক্রম চলমান রয়েছে। যার লক্ষ্যে প্রতিটি থানায় স্থাপন করা হয়েছে নারী ও শিশু হেল্প ডেস্ক। পুলিশিং সেবায় কেউ হররানির শিকার হবে না মর্মে বরাবরের মতই প্রতিশ্রুতি দেন এই পুলিশ কর্মকর্তা।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com