Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টায় দুই যুবক কারাগারে
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টায় দুই যুবক কারাগারে

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রীকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগে শাহরিয়ার হোসেন (২২) ও রবিন হোসেন (২৬) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে রামগঞ্জ থানা পুলিশ। বুধবার (১০ জানুয়ারি) দুপুরে তাদেরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করলে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার ভাটরা ইউনিয়নের বাউরখিল এলাকা থেকে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার শাহরিয়ার ভাটরা ইউনিয়নের বাউরখিল গ্রামের আবদুল হান্নানের ছেলে ও রবিন মোহাম্মদপুর গ্রামের আবদুর রহিমের ছেলে। ভুক্তভোগী শিশু ভাটরা ইসলামিয়া দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্রী ও বাউরখিল গ্রামের বাসিন্দা।
পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরে থেকে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা শাহরিয়ার ও রবিন তাকে জোরপূর্বক বাড়ির পাশের একটি সুপারি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে গেলে তারা পালিয়ে যায়। রাতেই শিশুটির বাবা অভিযুক্তদের বিরুদ্ধে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
শিশুরটির বাবা সাংবাদিকদের জানান, ২০২১ সালে তার বড় মেয়েকে জোরপূর্বক ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়। ওই মামলায় অভিযুক্ত বাহার হোসেন কারাগারে আছে। এখন আবার তার ছোট মেয়ের সঙ্গে একই ধরনের ঘটনা ঘটাতে চেয়েছে। এ ঘটনায় তিনি মামলা করেছেন। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।
রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, মামলার পরপর অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

About Syed Enamul Huq

Leave a Reply