Thursday , 13 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরে ব্যাটারী রিক্সা-ভ্যান ও ইজিবাইক চালকদের মানববন্ধন

লক্ষ্মীপুরে ব্যাটারী রিক্সা-ভ্যান ও ইজিবাইক চালকদের মানববন্ধন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরে ব্যাটারী রিক্সা-ভ্যান, ইজিবাইকের নিবন্ধন ও রুট পারমিট প্রদানের বিভিন্ন দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন হয়েছে আজ।  মঙ্গলবার (৪ জুন) দুপুরে ব্যাটারী রিক্সা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ এর জেলা শাখার উদ্যোগে, জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান গেইটের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন ব্যাটারী রিক্সা-ভ্যান ও ইজিবাইক কমিটির নেতৃবৃন্দ ও চালকরা।
এসময়  মানববন্ধনে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক ও নব নির্বাচিত সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ পাটোয়ারী, পৌর শ্রমিক লীগের সদস্য সচিব শেখ আরিফুল ইসলাম।
মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যাটারী রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ এর লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি এড.মিলন মন্ডল, সাধারণ সম্পাদক এড.মোজাম্মেল হোসেন রিয়াজ, সহ- সভাপতি আরিফ রহমান, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, দপ্তর সম্পাদক পারভেজ মোশাররফসহ কমিটির সকল সদস্যসহ  মানববন্ধনে উপস্থিত ছিলেন শতাধিক রিকশা ও ইজিবাইক চালকরা।
মানববন্ধন থেকে বক্তারা বলেন ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ ১০ বছর ধরে নকশা আধুনিকায়ন ও নীতিমালা প্রণয়ন করে ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্স দেওয়াসহ বিভিন্ন দাবিতে আন্দোলন করে আসছে। উচ্চ আদালতের রায়ের পর ইজিবাইকসহ ব্যাটারিচালিত যানবাহনের চলাচলের জন্য সরকার প্রস্তাবিত খসড়া থ্রী-হুইলার ও সমজাতীয় মোটরযানের সুষ্ঠু ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রণ নীতিমালা-২০২১ দ্রুত চূড়ান্ত ও কার্যকর করতে হবে। এছাড়া ব্যাটারী চালিত রিক্সা- ভ্যান ও ইজিবাইক এর নিবন্ধন, রুট পারমিট এবং বিআরটিএ এর মাধ্যমে লাইন্সেস প্রদানসহ চালকদের হয়রানি ও অবৈধ চাঁদাবাজি বন্ধ করার দাবি এবং ব্যাটারী চালিত রিক্সা- ভ্যান ও ইজিবাইক চলাচলের জন্য আলাদা সড়কসহ সুনির্দিষ্ট স্ট্যান্ড নিশ্চিত করার দাবি করে ব্যাটারী রিক্সা- ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দরা।

About Syed Enamul Huq

Leave a Reply