ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » লক্ষ্মীপুরে রাস্তার কাজে বাধা ইউপি সদস্য দাউদের বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ 
লক্ষ্মীপুরে রাস্তার কাজে বাধা ইউপি সদস্য দাউদের বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ 

লক্ষ্মীপুরে রাস্তার কাজে বাধা ইউপি সদস্য দাউদের বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ 

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নে রাস্তার কাজে বাধা ও চাঁদাবাজির অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য দাউদ চৌধুরীর বিরুদ্ধে।
স্থানীয়রা জানান, চরশাহী ইউনিয়নের ১নং ওয়ার্ড নুরুল্লাপুর মীর বাড়ি থেকে নুরুল্লাপুর আলী মার্কেট পর্যন্ত ১৬০০ মিটার রাস্তার কাজ করাচ্ছেন ঠিকাদার মিজান পাঠান। ২০২১ সালের ফেব্রুয়ারিতে কাজের শুরু হলেও বিভিন্ন সময় লকডাউন থাকার কারনে কাজটি বন্ধ থাকে। সম্প্রতি পূনরায় কাজটি করতে গেলে এতে বাধা সৃষ্টি করে ইউপি সদস্য দাউদ চৌধুরী।
রাস্তার কাজের পরিচালনার দায়িত্বে থাকা আলাউদ্দিন জানান, ইউপি সদস্য দাউদ বেশ কয়েকদিন থেকে আমার কাছে চাঁদাদাবি করে আসছে। তাকে উপযুক্ত চাঁদা না দিলে সে কাজ করতে দিবে না। পরে আমি বিষয়টি সাব-কন্ট্রাক্টকে জানাই।
সাব-কন্ট্রাক্টর আজাদ জানান, আমাদের এই রাস্তার কাজে পরিচালনার দায়িত্বে থাকা আলাউদ্দিনকে ইউপি সদস্য দাউদ দীর্ঘদিন থেকে চাঁদা দেওয়ার জন্য হুমকি দিয়ে আসছিল। আলাউদ্দিন বিষয়টা আমাকে জানালে আমি ঠিকাদারের সাথে কথা বলে ইউপি সদস্যকে একটা সম্মানি দিতে চাইলে উনি এত কম নিবে না বলে চলে যায় এবং বিভিন্নভাবে হুমকি প্রদান করতে থাকে। উনার হুমকির কারনে শ্রমিকরা এখানে কাজ করতে অনিচ্ছা প্রকাশ করে। আমি বিষয়টি সুষ্ঠ সমাধান চাই।
এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য দাউদ জানান, বিরোধী দলের সমর্থিত মেম্বার হওয়ায় তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com