Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরে সংসদ সদস্য পিংকু পেলেন নাগরিক সংবর্ধনা
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুরে সংসদ সদস্য পিংকু পেলেন নাগরিক সংবর্ধনা

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকুকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারী) রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে এ নাগরিক সংবর্ধনা দেয়া হয়। এর আগে ফিতা কেটে প্রেসক্লাব ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু। চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু।
চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের সঞ্চালনায় এসময় বিভিন্ন রাজনৈতিক, সুশীল সমাজ, বাজার কমিটি ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা সংসদ সদস্য পিংকুকে ফুলেল শুভেচ্ছা দেন।
এসময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুর নুর, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মিলন, কোষাধ্যক্ষ মো: আলা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন দিপু, দপ্তর সম্পাদক মো: ইমরান হোসেন, কার্যনির্বাহী সদস্য অহিদ মিয়া, ক্রীড়া সম্পাদক মনির হোসেন, সাংবাদিক ইব্রাহিম খলিল মঞ্জু, দৈনিক সংবাদ সারাবেলা জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান মনজু, ও দৈনিক শেয়ার বিজ ও এশিয়ান টিভি জেলা প্রতিনিধি জুনায়েদ আহম্মেদ, সাংবাদিক হাসান উপস্থিত ছিলেন।
এদিকে প্রধান অতিথি লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু আয়োজক ও নাগরিকদের দীর্ঘদিনের নানা সমস্যার কথা শুনেন ও সমাধানের আশ্বাস দেন।

About Syed Enamul Huq

Leave a Reply