ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » শ্রদ্ধাঞ্জলী/শোক বার্তা » লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু

লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফের মা সহিদা বেগম (৫৫) সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা যায়, গতকাল বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যার দিকে শহরের ঝুমুর সিনেমাহল এলাকায় ময়দার মিল নামকস্থানে এ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সহিদা বেগম।
মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর ওয়েল কেয়ার হাসপালে নিলে প্রাথমিক চিকিৎসার শেষে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন সহিদা বেগম।
আজ বাদ যোহর (দুপুর ২টা) লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর হাজি আমজাদ আলী পাটোয়ারী ওয়াকফ এস্টেট একাডেমী (উচ্চ বিদ্যালয়) মাঠে জানাজা শেষে দাফন সম্পন্ন করা হবে।
সূত্রে জানায়, সহিদা বেগম তার নাতনি ঐশীকে নিয়ে বাসা থেকে বুধবার বিকেলে তাদের পুরান বাড়ি দেখা-শুনা করতে যান। সন্ধ্যার পর ঐশীকে নিয়ে ফের বাসাতে ফিরতে গিয়ে ময়দার মেইল এলাকায় রাস্তার একপাশ থেকে অন্যপাশে যাওয়ার সময় জকসিন বাজার থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি পিকআপ ভ্যান সহিদা বেগমকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপরে সিটকে পড়ে, বাম-পা ও মাথা ফেটে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয় ওই সময়।
এদিকে জেলা ছাত্রলীগের সভাপতির মায়ের মৃত্যুতে, শোকাবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কেন্দ্রিয় ও জেলার অনেক নেতৃবৃন্দ।
বিষয়টি নিশ্চিত করেছেন, লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক ও এমপি শাহজাহান কামালের ব্যক্তিগত সহকারী মোঃ বায়োজিদ ভূঁইয়া।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com