Friday , 14 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক এমপি মোহাম্মদ উল্যাহ’র মৃত্যু
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক এমপি মোহাম্মদ উল্যাহ’র মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যাহ’র (৭৩)। বুধবার বিকেলে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের আলিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।
মোহাম্মদ উল্যাহ’র বড় ছেলে মোঃ রাকিব হোসেন জানান লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সামনে রাস্তা পারাপারের সময় দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়েন তিনি। দ্রুত সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জয়নাল আবেদীন জানান, দুর্ঘটনার পর মোহাম্মদ উল্যাহকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।
মোহাম্মদ উল্লাহ ১৯৭৭ থেকে ১৯৮১ সাল পর্যন্ত লক্ষ্মীপুর পৌরসভার চেয়ারম্যান ছিলেন এরপর ১৯৮৬ সাল থেকে ১৯৮৮ সাল পর্যন্ত জাতীয় পার্টি থেকে মনোনয়ন  নিয়ে লক্ষ্মীপুর-৩ আসনের এমপি নির্বাচিত হয়েছিলেন।
সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যাহ লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার মৃত আক্কাস হাওলাদারের ছেলে। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, মোটরসাইকেল চালককে আটক করা যায়নি। লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

About Syed Enamul Huq

Leave a Reply