ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ। লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে মাঠে সম্মেলনের আয়োজন করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা হিসেবে থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।
সম্মেলনকে কেন্দ্রকরে অর্ধলাখ নেতাকর্মী জড়ো করার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। এর মধ্যে লক্ষ্মীপুর শহরে দেখা যায় গেইট,বেনার,পেস্টুন, বিলবোর্ড দিয়ে কানায় কানায়  পূর্ণ করে রেখেছে নেতাকর্মিরা। লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে মাঠে গিয়ে দেখা যায় সাজসজ্জা সহ ৯ হাজার জনের বসার ব্যাবস্থা করা হয়েছে। লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন।
দলীয় সূত্র জানায়, সম্মেলন সফল করতে একগুচ্ছ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরইমধ্যে জেলার ৫৮টি ইউনিয়ন থেকে এক হাজার করে নেতাকর্মী আনার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। শনিবার (১২ নভেম্বর) দিনব্যাপী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা হয়। এছাড়া ১৭ নভেম্বর জেলা স্টেডিয়ামে জেলার ২ হাজার দায়িত্বশীল নেতা নিয়ে প্রস্তুতি সভা করা হয়। সেখানে জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন কমিটি এবং তৃণমূলের প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সভা অনুষ্ঠিত হয়। তাদের নিয়ে সম্মেলন ও আগামীর আন্দোলন-সংগ্রাম নিয়ে বার্তা দেওয়া হয়। সম্মেলনের উপ-কমিটিগুলো হলো- অভ্যর্থনা, প্রচার-মিডিয়া, মঞ্চ-সাজসজ্জা, স্বেচ্ছাসেবক-শৃঙ্খলা, আপ্যায়ন ও অর্থ। সফিকুল ইসলামকে আহ্বায়ক ও নুরুল হুদা পাটওয়ারীকে সদস্য সচিব করে অভ্যর্থনা কমিটি গঠন করা হয়েছে। শামছুল ওমর শামীমকে আহ্বায়ক ও মহি উদ্দিন বকুলকে সদস্য সচিব করে প্রচার-মিডিয়া কমিটি, আবদুল মতলবকে আহ্বায়ক ও রাসেল মাহমুদ ভূঁইয়া মান্নাকে সদস্য সচিব করে মঞ্চ-সাজসজ্জা কমিটি, আহসানুল কবির রিপনকে আহ্বায়ক ও এ কে এম সালাহ উদ্দিন টিপুকে সদস্য সচিব করে স্বেচ্ছাসেবক-শৃঙ্খলা কমিটি, মো. শাহজাহানকে আহ্বায়ক ও আবুল বাশারকে সদস্য সচিব করে আপ্যায়ন কমিটি, আনোয়ার হোসেন খানকে আহ্বায়ক ও মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে সদস্য সচিব করে অর্থ কমিটি গঠন করা হয়েছে।
এর আগে ২০১৫ সালের ৩ মার্চ জেলা স্টেডিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। তখন পিংকুকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।
সম্মেলনের সর্বশেষ প্রস্তুতি ব্যাপারে লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটোয়ারী বলেন এতে জেলার অর্ধলাখ নেতাকর্মী অংশ নেবেন বলে জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com