Thursday , 28 September 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়ন’র কমিটি গঠন
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়ন’র কমিটি গঠন

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়ন এর  কমিটি গঠন করা হয়েছে। এতে বিটিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকার নিজস্ব প্রতিবেদক মোঃ জহির উদ্দিনকে সভাপতি এবং ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রির্পোটার ও আজকের পত্রিকার প্রতিনিধি আব্বাছ হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
মঙ্গলবার দুপুরে জেলা শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে সাংবাদিক মোঃ জহির উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট্ সাংবাদিক ও লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান। এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন।
কমিটির অন্যান্যরা হলেন দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি এম.জে আলম ও জনকন্ঠ এবং চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মোঃ মহিউদ্দিন ভুঁইয়া মুরাদকে সহ-সভাপতি করা হয়। এছাড়া যুমনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবিরকে যুগ্ম সম্পাদক, অপরাধ বিচিত্রার প্রতিনিধি মোঃ জসিম উদ্দিনকে কোষাধ্যক্ষ, মানবজমিনের জেলা প্রতিনিধি মোঃ ইউসুফকে দপ্তর সম্পাদক, দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান সবুজকে আইন বিষয়ক সম্পাদক, আফরোজা আক্তার রাঙ্গাকে মহিলা বিষয়ক সম্পাদক এবং কার্যনির্বাহী সদস্য করা হয় মোঃ রফিকুল ইসলাম, আহাম্মদ আলী, রুবেল হোসেন ও আবদুল্যাহ আল ফারুক। এসময় সংগঠনের উপদেষ্টা পদে অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান, কামাল হোসেন ও কামাল উদ্দিন হাওলাদারকে মনোনীত করা হয়।
সভায় সাংবাদিক ইউনিয়নের সদস্যদের কেউ মৃত্যুবরণ করলে কল্যাণ তহবিল থেকে তাৎক্ষনিক দাফনের জন্য পরিবারকে ৫০ হাজার টাকা প্রদান ও পরবর্তিতে আরো তিন লক্ষ টাকা অনুদান দেওয়া হবে। এছাড়াও সদস্যদের অসুস্থ্যতাজনিত কারণে সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply