Tuesday , 27 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুর পৌরসভায় ভোক্তা অধিকারের অভিযান
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুর পৌরসভায় ভোক্তা অধিকারের অভিযান

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের লক্ষ্মীপুর জেলা কার্যালয় কর্তৃক জেলা পৌরসভায় অভিযান পরিচালনা করেছে। রবিবার (১৪ জানুয়ারী) দুপুরে জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন এর নেতৃত্বে উক্ত অভিযান চালানো হয়েছে। অভিযানে ৩টি হোটেল, ২টি চাইনিজ রেস্টুরেন্ট’কে ৮৪ হাজার টাকা জরিমানা করা হয়।
এ প্রসঙ্গে অভিযান পরিচালনাকারী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন দৈনিক সকালবেলা’কে জানান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে, জেলা প্রশাসক লক্ষ্মীপুর মহোদয়ের নির্দেশনা মোতাবেক এবং লক্ষ্মীপুর সদর থানা, লক্ষ্মীপুরের পরামর্শ অনুযায়ী আজ সদরের উত্তর তেমুহনী এলাকায় বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়েছে।
অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরি এবং মূল্য তালিকা না থাকায় নূর জাহান হোটেল কে ৩০,০০০/-,মিষ্টির মূল্য তালিকা না থাকায় ও নোংরা পরিবেশে খাবার তৈরির দায়ে মোহাম্মদীয়া হোটেলকে ২৫,০০০/-,  নোংরা পরিবেশে  খাবার ও বার্গার তৈরির দায়ে বিগ বাইট চাইনিজ এন্ড  সরমা কে ১০,০০০/-, ফ্রীজে  রান্না কাঁচা এক সাথে রাখায় মূল্য তালিকা প্রদর্শন না করায় রাজমহল হোটেলকে ১৫,০০০/- এবং অসাধু উপায়ে খাবার প্রক্রিয়ার দায়ে ওয়াফেল স্টেটকে ৪,০০০/- জরিমানা করা হয়েছে। সর্বমোট ১৫ টি প্রতিষ্ঠান তদারকি করে ৫ টি প্রতিষ্ঠানকে ৮৪০০০/- জরিমানা আরোপ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

About Syed Enamul Huq

Leave a Reply