Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লন্ডনে বসে তারেক বিএনপিকে ধ্বংস করছে: নানক
--সংগৃহীত ছবি

লন্ডনে বসে তারেক বিএনপিকে ধ্বংস করছে: নানক

অনলাইন ডেস্কঃ

বিএনপির পলাতক দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান লন্ডনে বসে দলটিকে ধ্বংস করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। তিনি দলটির নেতাদের উদ্দেশ্যে বলেন, ‘বিএনপির রাজনীতি টিকিয়ে রাখতে হলে আগে তারেক রহমানকে পরিত্যাগ করতে হবে।’

আজ রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে মোহাম্মদপুরস্থ শ্যামলী আইডিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের নবীণবরণ অনুষ্ঠানে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা মইন খানের দেওয়া এক বক্তব্যের সমালোচনা করে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘ড. মইন খান তাদের অপরাধ আড়াল করতে চায়।

মন্ত্রী বলেন, ‘লন্ডনে বসে তাদেরকে (বিএনপি) ধ্বংস করছে দন্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান। বারবার তারা অবশ্যম্ভাবী ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে।

বিএনপি কেন, অন্য কোনো রাজনৈতিক দলকে নিশ্চহ্ন করার মাথা ব্যাথা আওয়ামী লীগের নেই।’সরকার বিরোধীদের সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের নীতি নির্ধারণী ফোরামের এই নেতা বলেন, ‘আমরা চাই দেশে একটি শক্তিশালী বিরোধী দল থাকুক। সেই ক্ষেত্রে যারা শান্তি-শৃঙ্খলায় বিশ্বাস করে, গণতন্ত্রে বিশ্বাস করে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে এ ধরনের শক্তিশালী বিরোধী দলকে আমরা অভিনন্দন জানাই।’

About Syed Enamul Huq

Leave a Reply