ব্রেকিং নিউজ
Home » জাতীয় » লাইফ সাপোর্টে ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা
লাইফ সাপোর্টে ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা

লাইফ সাপোর্টে ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা

অনলাইন ডেস্ক:

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। তার অবস্থা এখন অনেকটাই সংকটাপন্ন।

জানা গেছে, দুই দিন ধরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এর আগে তার ইআরসিপি করা হয়েছিল, তারপর অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউতে নেওয়া হয়।

পরে শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

খবরটি নিশ্চিত করেছেন রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ডা. এ এস এম আলমগীর।

আজ রবিবার বিকেলে বাংলাদেশ প্রতিদিনকে ডা. এ এস এম আলমগীর বলেন, ডা. ফ্লোরার ইআরসিপি করা হয়েছে। কিন্তু পরবর্তীতে কিছু জটিলতা সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে কিডনিতেও দেখা দিয়েছে সমস্যা। গতকাল ডায়ালিসিস করা হয়েছে। বর্তমানে ডা. ফ্লোরা লাইফ সাপোর্টে আছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের সিডিসি শাখার লাইন ডিরেক্টর অধ্যাপক ডা. নাজমুল ইসলাম বলেন, ‘ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা লাইফ সাপোর্টে আছেন। তার সুস্থতার জন্য আজ দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরে দোয়ার আয়োজন করা হয়। আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছেও তার জন্য দোয়া চাচ্ছি। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে দেশে ফেরেন। ’

উল্লেখ্য, ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাকালে নিয়মিত করোনার আপডেট নিয়ে গণমাধ্যমের সামনে হাজির হতেন। কাজ করেছেন সম্মুখযোদ্ধা হিসেবে। পাশাপাশি করোনা নিয়ে নানা ধরনের গাইডলাইন দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন তিনি। সেই সময় ডা. ফ্লোরা সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) পরিচালক ছিলেন। পরে তাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com