Monday , 15 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লালমনিরহাটে শীতার্তদের পাশে ইবি তারুণ্যে

লালমনিরহাটে শীতার্তদের পাশে ইবি তারুণ্যে

ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) শীতবস্ত্র বিতরণ ২য় পর্যায়ে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নে প্রায় ৮৫ জন দরিদ্র শীতার্তকে শীতবস্ত্র প্রদান করা হয়। 
ইবি তারুণ্য’র সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদ জুবেরী সিজারের তত্ত্বাবধানে স্থানীয় সেচ্ছাসেবীদের সহায়তায় এ শীতবস্ত্র বিতরণ সম্পন্ন  হয়। স্বেচ্ছাসেবকরা শীতার্ত মানুষদের বাড়ি বাড়ি গিয়ে শীত বস্ত্র গুলো পৌঁছিয়ে দেন বলে যানা যায়।
সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদ জুবেরী সিজার বলেন, “তারুণ্যের মাধ্যমে পৃথীবির এই সংকটকালীন সময়ে দুস্থ মানুষের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। সামর্থ্যানুযায়ী, আমাদের আশেপাশের দুস্থ – অসহায় মানুষকেসহায়তা করা উচিৎ।”
তারুণ্যর সভাপতি শেখ রাইয়ান উদ্দীন বলেন, “মানবিকতা মানুষের স্বকীয় বৈশিষ্ট্য। এই মানবিকবোধ থেকেই তারুণ্য প্রতি বছর শীতবস্ত্র বিতরণ করে থাকে। বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার জন্য তারুণ্য নিবেদিতপ্রাণ হয়ে কাজ করছে।”
প্রসঙ্গত, তারুণ্য’র সভাপতি ও সাধারণ সম্পাদক সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।
উল্লেখ্য, তারুণ্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ২০০৯ সালের ২৯ শে জুলাই প্রতিষ্ঠার পর থেকে তারুণ্য বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। রক্তদান কর্মসূচী, তারুণ্য লাইব্রেরি,বন্যার্তদের ত্রাণ বিতরণ,চিত্রাঙ্কন প্রতিযোগিতা,লিডারশীপ ট্রেনিং, প্রাথমিক চিকিৎসার প্রশিক্ষণ, অসহায় শিক্ষার্থীদের সহায়তা এর মধ্যে উল্লেখযোগ্য।

About Syed Enamul Huq

Leave a Reply