ব্রেকিং নিউজ
Home » জাতীয় » লোকনাথ ব্রহ্মচারীর মধ্যে কখনো জাতিভেদ ছিল না : প্রধানমন্ত্রী
লোকনাথ ব্রহ্মচারীর মধ্যে কখনো জাতিভেদ ছিল না : প্রধানমন্ত্রী
--ফাইল ছবি

লোকনাথ ব্রহ্মচারীর মধ্যে কখনো জাতিভেদ ছিল না : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক:

বাংলাদেশকে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এখানে ধর্ম যার যার উৎসব সবার। আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার নিশ্চিত করা হয়েছে। আমরা সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি।

তাই এ দেশ আমাদের সকলের। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি। বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এখানে ধর্ম যার যার উৎসব সবার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল মহাযোগী শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩২তম তিরোধান দিবস উপলক্ষে আজ বুধবার দেওয়া এক বাণীতে এসব কথা বলেন।

মহাযোগীর তিরোধান দিবসে সকল ভক্ত-অনুরাগীদের তিনি আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, সিদ্ধ যোগীপুরুষ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর মধ্যে কখনো জাতিভেদ ছিল না। তাই জাতি ধর্ম নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তাঁর শ্মরণে যেতেন এবং তিনিও সবাইকে সমান দৃষ্টিতে দেখতেন।

বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আমরা এখন উন্নয়নশীল দেশ। আমরা বাংলাদেশে সমভাবে সবার উন্নয়ন করে যাচ্ছি উল্লেখ করে প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ঐক্যবদ্ধভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানান।

তিনি শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩২তম তিরোধান দিবস উদযাপন উপলক্ষ্যে সকল আয়োজনের সফলতা কামনা করেন।

সূত্র : বাসস

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com