ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » লৌহজংয়ে অটোরিক্সা চালককে খুনের মামলায় গ্রেফতার ১
লৌহজংয়ে অটোরিক্সা চালককে খুনের মামলায় গ্রেফতার ১
--প্রতীকী ছবি

লৌহজংয়ে অটোরিক্সা চালককে খুনের মামলায় গ্রেফতার ১

স্টাফ রিপোর্টারঃ
লৌহজংয়ে অটোরিক্সাচালক লাল মিয়া মাদবর হত্যা মামলায় অভিযুক্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। পূর্ব পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করে ডোবাতে ফেলে খুন করে হত্যাকারীরা।
বৃহস্পতিবার মুন্সীগঞ্জ জেলা পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ারুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বছরের ৩১ জুলাই সন্ধ্যায় লৌহজং উপজেলার উত্তর মেদেনীমন্ডল ঢাকা-মাওয়া মহাসড়কের পাশের ডোবায় ভিকটিমের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় এলাকাবাসী। ভিকটিম লাল মিয়া মাদবর (৪৮) ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মকদাসপুর এলাকার আব্দুল গনির ছেলে। সে বর্তমানে উপজেলার চন্দ্রেরবাড়ী সিয়ামের গ্যারেজের সামনে মনির হাওলাদারের বাড়ীর ভাড়াটিয়া। পুলিশ লাশ উদ্ধারের পর মৃত্যুর সঠিক কারণ জানতে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। গত ১ আগস্ট মামলাটির তদন্তভার হাওলামতে দেওয়া হয় এসআই আবু তাহের মিয়াকে।
পরে মামলাটির তদন্তভার দেওয়া হয় পিবিআইকে। তথ্য প্রযুক্তির সাহায্যে মামলায় সন্ধিগ্ধ আসামী মোঃ মহিদুল ইসলাম (৪৪) কে চন্দ্রেবাড়ী এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। গত ২৮ মে মোঃ মহিদুল ইসলাম (৪৪) কে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে আসামী নিজেকে জড়িয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়।
তিনি আরো বলেন, পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিম লাল মিয়া মাদবরকে অটো রিক্সা চালিয়ে আসার পথে গতি রোধ করে কুপিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে ভিকটিম কে নিয়ে উজ্জ¦ল মাতবরের ডোবাতে ঝাপ দেয়। উক্ত ডোবায় ভিকটিম লাল মিয়ার মৃত্যু নিশ্চত করে সকলে চলে যায়। পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com