ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » শহরের সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার জন্য বরগুনায় মাল্টি স্টেক হোল্ডারদের সম্পৃক্ত করণ সভা

শহরের সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার জন্য বরগুনায় মাল্টি স্টেক হোল্ডারদের সম্পৃক্ত করণ সভা

বরগুনা প্রতিনিধিঃ
র্র্দূযোগে শহরের সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার জন্য বরগুনা পৌর-শহরের মাল্টি স্টেক হোল্ডারদের সম্পৃক্ত করণ সভা অনুষ্ঠিত হয়েছে।(২৩ আগস্ট) সোমবার সকাল সাড়ে ১০ টায় প্রেসক্লাব কনফারেন্স রুমে সিমাভীর অর্থায়নে,প্র্যাকটিক্যাল এ্যাকশনের সহযোীতায় উত্তরণ বরগুনার আয়োজনে এ মাল্টি স্টেক হোল্ডারদের সম্পৃক্ত করণ সভা অনুষ্ঠিত হয়।
কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারী দূর্যোগকালীন সময় যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে ও নিরাপত্তা নিশ্চিত করে বরগুনা পৌর শহরের সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার জন্য এ মাল্টি স্টেক হোল্ডারদের সম্পৃক্ত করণ সভায় মুক্ত আলোচনা করা হয়।
কাউন্সিলর মো. সাইদুর রহমান সজীব এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো. কবিরুরর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মমতাজ বেগম. মোসা.রাহিমা বেগম. বস্তি উন্নয়ন কর্মকর্তা মো.কামাল হোসেন, সোনাখালী বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা রেইজিনা ইয়াসমিন , পৌরসভার (এসএই)বাহারুল ইসলাম,(সিএসই) সুনীল কুমার ,প্র্যাকটিক্যাল এ্যাকশনের প্রকল্প কর্মকর্তা মো.আসাদুজ্জামান , উত্তরণ বরগুনার ওয়াশ ফ্যাসিলেটেটর মো.কবীরুল প্রমূখ।
র্দূযোগে বরগুনা পৌর শহরের সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার জন্য এ মাল্টি স্টেক হোল্ডারদের সম্পৃক্ত করণ সভায় পৌরসভায় র্দূযোগকালীন সময় শহর সক্ষমতা প্রকল্পের আওতায় বরগুনা পৌরসভায় কি ধরনের সক্ষমতা রয়েছে, র্দূযোগসহ সামগ্রিক ভাবে ওয়াশের অবস্থা , পৌর শহরের পানি ও স্যানিটেশন এবং ড্রেনেজ ব্যবস্থার অগ্রগতি, ওয়াশ এসডিজি প্রকল্পের এর কার্যত্রম ও বিশেষ করে র্দূযোগকালীন সময় ওয়াশ ব্যবস্থার বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।
বরগুনা পৌরসভায় সিমাভীর অর্থায়নে, প্র্যাকটিক্যাল এ্যাকশনের সহযোীতায় এ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। যা বাংলাদেশ সরকারের স্থায়ীত¦শীল উন্নয়ন অভিষ্ঠ লক্ষ্য -২০৩০ অর্জনে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*