Monday , 15 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শহীদদের স্বরণে পুস্পস্তবক অর্পনে মৌলভীবাজার জেলা সমাজসেবা অফিসের চরম অবহলো
--প্রেরিত ছবি

শহীদদের স্বরণে পুস্পস্তবক অর্পনে মৌলভীবাজার জেলা সমাজসেবা অফিসের চরম অবহলো

মৌলভীবাজার প্রতিনিধি::মহান বিজয় দিবসে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে স্বপ্নসারথী স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মরণে ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সশ্রদ্ধ অভিবাদন জ্ঞাপন ও শ্রদ্ধা জানাতে জেলা সমাজ সেবা অফিসের ভূমিকা জনমনে প্রশ্নবিদ্ধ করে তুলেছে।
১৬ ডিসেম্বর বিজয়ের এই ক্ষণে গভীর শ্রদ্ধায় শহীদদের স্মরণ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সশ্রদ্ধ অভিবাদন  জ্ঞাপন করতে সরকারী নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনীতিক দল, সামাজিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন ব্যাপক আয়োজন করলেও দ্বায়সারা ভাবে শহীদদের প্রতি চরম অবহেলার মাধ্যমে জেলা সমাজ সেবা অফিসের দায়িত্বশীল ব্যক্তি ছাড়াই শহীদ মিনারে (সময়- ১০টা ৫০ মিনিটে ) পুস্পস্তবক অর্পন করেন।
কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা সমাজ সেবা অফিসের সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া ছবিতে দেখা গেছে,  ১৬ ডিসেম্বর সকাল ১০টা ৫০ মিনিটে অফিসের দায়িত্বশীল ব্যক্তি ছাড়াই এক ব্যক্তি ফুলের তোড়া হাতে নিয়ে এক কিশোর বীর শহীদদের প্রতি কোন প্রকার শ্রদ্ধার ভাব না রেখে ব্যঙ্গাত্মক হাসির মাধ্যমে দাঁড়িয়ে রয়েছে। অপর দুই দিকে একজন সেলফি তুলছে, অন্যজন ফুলের তোড়া হাতে নিয়ে দাঁড়িয়ে থাকা কিশোরকে অনুসরণ করে ব্যঙ্গাত্মক হাসি হাসছে। সচেতন মহল মনে করেন, ডিসেম্বর বাঙালি জাতির জীবনের সর্বোচ্চ অর্জনের মাস। ৯ মাস যুদ্ধ শেষে বাঙালি জাতি অর্জন করেছিল রক্তস্নাত চুড়ান্ত বিজয়। কেন্দ্রীয় শহিদ মিনারে কর্তা ব্যক্তি ছাড়া পুস্পস্তবক অর্পনে জেলা সমাজ সেবা অফিসের ভূমিকা ছিল প্রশ্নবিদ্ধ।

About Syed Enamul Huq

Leave a Reply