ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » শিবচরে স্বামী ছুরিকাঘাতে স্ত্রী নিহত, ঘাতক স্বামী পলাতক!
শিবচরে স্বামী ছুরিকাঘাতে স্ত্রী নিহত, ঘাতক স্বামী পলাতক!

শিবচরে স্বামী ছুরিকাঘাতে স্ত্রী নিহত, ঘাতক স্বামী পলাতক!

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরের শিবচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী আয়েশা (৩০) নিহত হয়েছেন। সোমবার (৪ এপ্রিল) রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আয়েশা শিবচর উপজেলার চরশ্যামাইল গ্রামের ব্যাটারী চালিত অটো চালক রেজ্জেক তালুকদারের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৭ টার দিকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের দুজনের মধ্য কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী রেজ্জেক তালুকদার রাগান্বিত হয়ে ঘরে থাকা ছুরি দিয়ে তার পেটে ও নাকের কাছে আঘাত করলে ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আশার পথেই তার মৃত্যু হয়।
শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম বলেন, আমি রাত ৯ টার দিকে নাইট ডিউটিতে আসি। এ রোগীটি আমি যতটুকু জানতে পারি সে মৃত অবস্থায় এখানে আসে। তার শরীরের বিভিন্ন স্থানে ২ টি ছুরির আঘাত আমরা দেখতে পেয়েছি।
শিবচর থানার উপপরিদর্শক শোভন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়রা আহত অবস্থায় গৃহবধূ আয়েসাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে গিয়ে আমরা তাকে মৃত পাই। লাশ ময়নাতদন্তের জন্য জেলার সদর হাসপাতালে পাঠানো হবে। তিনি বলেন, আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই অভিযুক্ত স্বামী রেজ্জেকসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়। আমরা অভিযুক্ত তার স্বামীকে আটক করার চেষ্টা করছি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com