ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন
শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

ময়মনসিংহ প্রতিনিধিঃ
৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল ৪ ঘটিকায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩১নং ওয়ার্ড (খালপাড়) এলাকায় ইকরামুল হক টিটু পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।ইকরামুল হক টিটু পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও ময়মনসিংহ মহানগর তাঁতী লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ এর সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা মুক্তার হোসেনের সঞ্চালনায় দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিটি কর্পোরেশনের মেয়র একরামুল হক টিটু।তিনি বলেন,১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।   স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী।তিনি চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন।সিটি কর্পোরেশন মেয়র ৩১নং ওয়ার্ডের জনগনের উদ্দেশ্য বলেন,ময়মনসিংহ তথা সারা বাংলাদেশ আজ বিদ্যুৎ স্বয়ং সম্পূর্ণ, একটা সময় এ দেশের কৃষকরা জমিতে সেচ দিতে পারতো না,ছেলে মেয়েরা পড়াশুনা করতে পারতো না, কিন্তু বর্তমানে জননেত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদুৎ পৌঁছে দেওয়া হয়েছে।বাংলাদেশ আজ ডিজিটাল।আপনারা মমতা ময়ী নেত্রী ও আমাদের জন্য দোয়া করবেন।আমরা সর্বত্র আপনাদের পাশে থাকবো এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে বাংলাদেশের মধ্যে একটি মডেল সিটি কর্পোরেশন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

দোয়া ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিটি কর্পোরেশন ৩২নং ওয়ার্ড কাউন্সিল মোঃ এমদাদুল হক মন্ডল।অনুষ্ঠানে ৩১নং ওয়ার্ড কাউন্সিল আসাদুজ্জামান জামাল,৩৩ নং ওয়ার্ডের কাউন্সিল শাহজাহান মনির এবং ৩১,৩২,৩৩ ওয়ার্ড মহিলা কাউন্সিল ফারজানা কাকলী ববি উপস্থিত ছিলেন। কাউন্সিল ইমদাদুল হক মন্ডল বলেন,জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বের সফল প্রধানমন্ত্রীর একজন। তার সততা, দক্ষতা ও যোগ্যতায় বাংলাদেশ বিশ্ব দরবারে অনন্য উচ্চতায় আসীন হয়েছে। সারা বিশ্বে বাংলাদেশ বিশেষ মর্যাদায় অধিষ্ঠিত হয়েছে। তিনি বিশ্বের সচ্ছ প্রধানমন্ত্রীর মর্যাদা লাভ করেছে। তার নেতৃত্বে বাঙ্গালী জাতি আজ গর্বিত জাতি হিসাবে পরিচিতি পেয়েছে।তাই তাঁর জন্ম দিনে  মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা এবং দীর্ঘ হায়াত কামনা করেন।
এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ময়মনসিংহ জেলা ছাত্র লীগের সভাপতি মোঃ আল- আমিন,মহানগর ছাত্র লীগের আহবায়ক নওশেল আহমেদ অনি,মহানগর ছাত্র লীগের যুগ্ম আহবায়ক তাফসির আলম রাহাত,ময়মনসিংহ মহানগর তাঁতীলীগের সভাপতি এ,কে এম,আনিসুজ্জামান দুলাল,ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক সাগর,মোঃবাবুল আক্তার, আনোয়ার হোসেন প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*