ব্রেকিং নিউজ
Home » জাতীয় » শেখ হাসিনা আছেন বলেই এত উন্নয়ন : প্রাণিসম্পদ মন্ত্রী
শেখ হাসিনা আছেন বলেই এত উন্নয়ন : প্রাণিসম্পদ মন্ত্রী
--সংগৃহীত ছবি

শেখ হাসিনা আছেন বলেই এত উন্নয়ন : প্রাণিসম্পদ মন্ত্রী

অনলাইন ডেস্ক:

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে আজ উন্নয়ন হচ্ছে। জাতির জনক জাতিকে একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন। আর তাঁর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকায় তলাবিহীন ঝুড়ি থেকে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

মন্ত্রী বলেন, স্বপ্নের পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তবে পরিণত হয়েছে।

পদ্মা সেতু চালু হলে দক্ষিণাঞ্চলের সাথে গোটা দেশের যে নেটওয়ার্ক তৈরি হবে তার সুবাতাস বইতে শুরু করেছে। ষড়যন্ত্রকারীরা সব সময় ষড়যন্ত্র করবে। তাদের বিষয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংঘঠনের প্রতিটি নেতাকর্মীকে অতন্ত্র প্রহরী হিসেবে সর্বদা সজাগ থাকতে হবে।

আজ শুক্রবার উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের বালিহারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবন উদ্বোধনকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সুটিয়াকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুহুল আমিন অসীমের সভাপতিত্বে সভায় আরো বক্তৃতা করেন বিশেষ অতিথি সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, ইউএনও মো. মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক এসএম ফুয়াদ, ঢাকার ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সম্পাদক অ্যাডভোকেট জাকারিয়া খান স্বপন, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, সাইফুল ইসলাম শাহীন, বালিহারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফুজ্জামান প্রমুখ।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com