Friday , 19 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শেরপুর পৌরসভার নির্বাচনে ৭নং ওয়ার্ডে ৬প্রার্থীর সমর্থনে কাউন্সিলর প্রার্থী নিজাম

শেরপুর পৌরসভার নির্বাচনে ৭নং ওয়ার্ডে ৬প্রার্থীর সমর্থনে কাউন্সিলর প্রার্থী নিজাম

শেরপুর প্রতিনিধি:
শেরপুর পৌরসভার নির্বাচনের তারিখ ঠিক না হলেও সম্ভাব্য মেয়র ও কাউিন্সলর প্রার্থীদের প্রচার প্রচারনা ও গণ সংযোগ অব্যহত রেখেছেন। পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নিজাম ঘরে ঘরে ভোট প্রার্থনা ও গণ সংযোগ করে যাচ্ছেন। ইতিমধ্যে তার পক্ষে জন সমর্থন জোড়ালো হচ্ছে । এরই অংশ হিসেবে ১১ ডিসেম্বর রাতে গৌরীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নিজামের সমর্থনে এক সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে একযোগে সম্ভাব্য ৬জন বর্তমান ও সাবেক কাউন্সিলর প্রার্থী নিজামের প্রতি তাদের সমর্থন ব্যক্ত করেন। এতে নিজামের পক্ষে গনজোয়াড় ব্যাপকভাবে বেড়ে যাচ্ছে।

জোড়ালো সমর্থন পেয়েছেন বর্তমান আলোচিত কাউন্সিলর পদপ্রার্থী শিক্ষক পরিবারের সন্তান মোঃ নিজাম উদ্দিন। শুক্রবার রাতে গৌরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে যুবসমাজের আয়োজনে অনুষ্ঠিত বৈঠকে এমন সমর্থন ও প্রত্যেকে নিজামের হয়ে কাজ করার প্রতিশুতি দেন সাবেক ও বর্তমান কাউন্সিলর প্রার্থীরা।

যারা সমর্থন করেছেন সেসব প্রার্থীরা হচ্ছেন, সাবেক সফল কাউন্সিলর মোঃ আব্দুল কুদ্দুস, কাউন্সিলর প্রার্থী তরিকুল ইসলাম তারেক, শহীদুল ইসলাম শহীদ, আলম মিয়া গুতু, ইব্রাহীম আলী, জামিল সরকার সমর্থন দেন এবং নিজাম উদ্দিনের পক্ষে সকল সাবেক ও বর্তমান প্রার্থীদের কাজ করার আহ্বান জানান।

এসময় সমাজসেবক আব্দুল মান্নান এর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, স্থানীয় সমাজসেবক ও বি এন পি নেতা ফজলুর রহমান তারা, সফিকুল ইসলাম মাসুদ, এমদাদুল হক মাষ্টার, হাসানুর রেজা জিয়া, খোরশেদ আলম মোকাদ্দেস, দেলোয়ার হোসেন মিন্টু, মুস্তাক আহাম্মেদ বাচ্চু, নুরুল আমিন উজিরসহ স্থানীয় সমাজসেবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় কাউন্সিলর প্রার্থী নিজাম উদ্দিন বলেন, মহল্লার সকল ভোটার, বর্তমান ও সাবেক কাউন্সিলর প্রার্থীরা আমাকে তাদের প্রার্থী হিসেবে ঘোষনা ও নির্বাচনে আমার পক্ষে কাজ করে বিজয়ী করার যে প্রতিশ্রুতি দিয়েছেন সত্যিই আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমি যদি এ ৭নং ওয়ার্ডের জনগনের কাউন্সিলর হিসেবে বিজয়ী হতে পারি তাহলে এ ওয়ার্ডের বর্তমান অবহেলিত চিত্র সম্পুর্নরুপে পাল্টে যাবে। নূতন আংগিকে এ ৭নং ওয়ার্ডকে অত্র এলাকার মুরুব্বী ও যুবসমাজকে সাথে নিয়ে শিক্ষা স্বাস্থ্য, জলাবদ্ধতা নিরসন, সামাজিক নিরাপত্তা, স্বচ্ছজবাবদিহিতা, মাদকমুক্ত সমাজ ও ডিজিটাল মডেল ওয়ার্ড গড়বো।

About Syed Enamul Huq

Leave a Reply