ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » শোকাবহ অক্টোবর
শোকাবহ অক্টোবর

শোকাবহ অক্টোবর

আজ পহেলা অক্টোবর জাতীয় দৈনিক সকালবেলা পরিবার এবং সংবাদপত্র জগতের জন্য শুরু হয়েছে শোকাবহ অক্টোবর মাস। কারণ ২০২০ সালের ২৭ শে অক্টোবর মাসে আমরা হারিয়েছি বিশিষ্ট সাংবাদিক নেতা দৈনিক সকালবেলা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং বাংলাদেশ সংবাদপত্র পরিষদের মহাসচিব সৈয়দ এনামুল হককে। সকালবেলা পরিবারের পক্ষ থেকে এই প্রথিতযশা সাংবাদিককে জানাই বিন¤্র শ্রদ্ধাঞ্জলী। সংবাদপত্র জগতের তিনি ছিলেন একজন আদর্শবান, নৈতিকতা ও মূল্যবোধ সম্পন্ন একজন সাহসী সাংবাদিক। আমৃত্যু তিনি দৈনিক সকালবেলা ও দি ডেইলি মর্নিং টাইমস নামে দু’টি শীর্ষস্থানীয় পত্রিকার প্রকাশক ও সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সেইসাথে তিনি সংবাদপত্র মালিকদের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ সংবাদপত্র পরিষদের মহাসচিব হিসেবে আমৃত্যু নেতৃত্ব দিয়েছেন।
তিনি আজীবনের জন্য আমাদের ছেড়ে চলে গেছেন কিন্তু রেখে গেছেন তাঁর সব কর্মময় সাফল্য ও কৃতিত্বের কথা। সেসব আজ শুধুই স্মৃতিময় এক জীবনগাঁথা। তার সব সাফল্য ও কৃতিত্বের কথা আজ আমাদেরকে নানাভাবে প্রেরণা ও উৎসাহ জোগায়। আমাদের প্রাণপ্রিয় সম্পাদকের প্রতি জানাই বিন¤্র শ্রদ্ধা ও ভালোবাসা। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।
ছাত্র জীবন থেকে তিনি সমাজ সচেতনতা মূলক লেখালেখি শুরু করেন এবং প্রথিতযশা সাংবাদিক হিসেবে নিজেকে আবির্ভূত করেন। দৈনিক সকালবেলা পত্রিকাটিকে ঘিরে তার ছিল নানারকম স্বপ্ন। তাঁর এই স্বপ্নকে বাস্তবায়ন করার করার লক্ষ্যে আমরা এগিয়ে যাচ্ছি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*