ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » শ্রীপুরে গলাকাটা লাশ উদ্ধার- আটক ৩

শ্রীপুরে গলাকাটা লাশ উদ্ধার- আটক ৩

মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুুর ইউনিয়ন পরিষদের পিছনের ধান ক্ষেত থেকে বুধবার রাতে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। নিহত মনিরুল (৪০) উপজেলার চৌগাছি গ্রামের মৃত ইছাহাক আলী মীরের ছেলে।
হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ তিন যুবককে আটক করেছে। আটককৃতরা হলো চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৮), হাবিব মীরের ছেলে বাবু মীর (১৫) এবং আইয়ুব হোসেনের ছেলে রাহুল (১৮)।
নিহত মনিরুলের স্ত্রী পারভীন বেগম জানায়, বুধবার দুপুরের পর মনিরুল বাড়ি থেকে স্থানীয় সাচিলাপুর বাজারে যায়। কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তাকে হত্যা করা হয়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মনিরুলের লাশ উদ্ধার করে।
শ্রীপুর থানার ওসি মোঃ আলী আহমেদ মাসুদ বলেন, নিহত মনিরুল মীর সুদে ব্যবসা করতো। আটককৃত প্রণব ছয় মাস আগে তার নিকট থেকে মাত্র ৫ শত টাকা ধার নিয়েছিলো। ছয় মাস পরে এসে মনিরুল সুদসহ মোট ৫ হাজার টাকা দাবি করলে তা নিয়ে নিহত মনিরুলের সাথে প্রণবের ঝামেলা হয়। মনিরুল এ নিয়ে প্রণবকে একাধিকবার টাকার জন্য তাগিদ দেয়। এই কারণে প্রণব তার দুই বন্ধুকে সাথে নিয়ে মনিরুলকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে, বুকে- পেটে ছুরিকাঘাত করে এবং গলা কেটে হত্যা করে। আটককৃত তিন জনই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
বৃহস্পতিবার সকালে মনিরুলের মৃতদেহ ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। বেলা ১টা পর্যন্ত এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি বলে ওসি মোঃ আলী আাহমেদ মাসুদ নিশ্চিত করেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com