Tuesday , 25 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সদরে মোটরসাইকেল প্রতীকের সমর্থনে গোরারং ইউনিয়নে পথসভা অনুষ্ঠিত

সদরে মোটরসাইকেল প্রতীকের সমর্থনে গোরারং ইউনিয়নে পথসভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে স্মার্ট  সুনামগঞ্জ বিনির্মাণে শান্তি, সম্প্রীতি ও উ ন্নয়নের ধারা অব্যহত রাখতে চেয়ারম্যান পদপ্রার্থী খায়রুল হুদা চপলের সমর্থনে  মোটরসাইকেল প্রতীকে জনসভা অনুষ্ঠিত হয়। গৌরারং ইঊনিয়নের ০৬ নং ওয়ার্ডের বিশিষ্ঠ মুরুব্বী আব্দর রঊফ ফকীরের ও নুরুন্নবীর পরিচালনায় পথসভা উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর দাশ, বিশিষ্ট ব্যাবসায়ী জিয়াউল হক,
গৌরারং ইউনিয়নের আওয়ামিলীগের সভাপতি চিত্তরঞ্জন রায়, সাধারণ সম্পাদক হোসেন আলী, সদর ঊপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জল, জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে প্রমুখ।
মোটর সাইকেল প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী খায়রুল হুদা চপল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল পাশপাশি সুনামগঞ্জ ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি চেয়ারম্যান থাকা অবস্থায় এই গৌরারং ইঊনিয়নের ২৩ টি রাস্তা করে দিয়েছি, প্রত্যেকটি কমিঊনিটি ক্লিনিকে সাবমার্সিবল টিবওয়েল স্থাপন করে দিয়েছে। বিগত করোনা মহামারী ও স্মরণকালের ভয়াবহ বন্যা আমি আপনাদের পাশে ছিলাম।
আগামী ০৫ জুন নির্বাচনে আমাকে মোটরসাইকেল প্রতীকে ভোট চাই।যদি আবার নির্বাচিত হতে পারি তাহলে গৌরারং ইঊনিয়নের রাস্তা ঘাট, শিক্ষা, স্বাস্থ্যখাতে ব্যাপক ঊন্নয়ন করব।প্রতীক বরাদ্দের প্রথম এই জনসভায় আগামী নির্বাচনের পাশ হওয়ার পরে স্মার্ট উপজেলা বিনির্মানে কাজ করে যাওয়া অঙ্গীকার ব্যাক্ত করেন।

About Syed Enamul Huq

Leave a Reply