ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক কঠোর সিদ্ধান্তের প্রস্তুতি
সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক কঠোর সিদ্ধান্তের প্রস্তুতি

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক কঠোর সিদ্ধান্তের প্রস্তুতি

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক কঠোর সিদ্ধান্তের প্রস্তুতি নিয়েছে জেলা কার্যকরী কমিটির সদস্যরা, নির্বাহী কমিটির জরুরী একটি সভার আয়োজনের মধ্যদিয়ে । ২ সেপ্টেম্বর মঙ্গলবার স্থানীয় এক রেস্টুরেন্ট হলরুমে সন্ধা ৭ ঘটিকায় এ সভার আয়োজন করা হয়।

মৌলভীবাজার জেলায় ৭২টি সামাজিক সংগঠন নিয়ে গঠিত সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ জেলা কমিটি বর্তমান সামাজিক যোগাযোগের মাধ্যমে জেলায় মাদক ধর্ষণ গাঁজা সেবনকারী মাহমুদ এইচ খান ও তার সহযোগী সজিব তুষার, মার্জিয়া প্রভা, রায়হান আনসারীর অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে তিব্র নিন্দা জানিয়ে সভার কাজ শুরু করেন । সংঠনের সাধারন সম্পাদক আলিম উদ্দিন হালিম এর পরিচালনায় খালেদ চৌধুরীর সভাপতিত্বে সভা কার্যক্রম শুরু হয়।

উপস্থিত সকলের মতের ভিত্তিতে সিদ্ধান্ত গৃহিত হয় বর্তমান পরিস্থিতে মাহমুদ এইচ খান মাদক সেবনসহ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপে জড়িত। তার সংগঠিত ধর্ষণ, শ্লীলতাহানীসহ তথ্যপ্রযুক্তির অপব্যবহার করে প্রচার, শান্তিপ্রিয় জেলাকে মাদকসেবীদের কর্মকান্ডে উৎসাহ দেওয়া ছাড়া আর কিছুই আমরা মনে করিনা, গতিকেই এধরনের অন্যায় আমরা কঠোরভাবে প্রতিহত করতে আগামীতে একের পর আরেক কর্মসূচী চালিয়ে যাবো যদি আইন শৃঙ্খলা বাহিনী এর ব্যবস্থা দ্রুত গতিতে না নেন।

এবিষয়ে সংগঠনের পক্ষ থেকে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জের সাথে যোগাযোগ করলে তিনি জানান, সন্ধায় একটি মিটিং করবেন মডেল থানার ওসি ইয়াসিনুল হক বর্তমান পেক্ষাপট নিয়ে।

এ সময় উপস্থিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্য উপস্হিত ছিলেন, রুহেল আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান, এম মুহিবুর রহমান মুহিব, একে এম আখলু, সাংবাদিক দুরুদ আহমদ, শহিদ আহমদ, তাজুল চৌধুরী, সৈয়দ সাহেদ আলী, ইহাম মুজাহিদ, জুয়েল আহমদ, কাইয়ুম আহমদ, জহির হুসাইন, রহমান মামুন, সাইফুর রহমান চৌধুরী, তাকবির হুসাইন প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*