ব্রেকিং নিউজ
Home » জাতীয় » সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে সংবাদপত্র মালিকদের আরো সচেষ্ঠ হতে হবে——-বিএসপি মহাসচিব সৈয়দ এনামুল হক
সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে সংবাদপত্র মালিকদের আরো সচেষ্ঠ হতে হবে——-বিএসপি মহাসচিব সৈয়দ এনামুল হক

সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে সংবাদপত্র মালিকদের আরো সচেষ্ঠ হতে হবে——-বিএসপি মহাসচিব সৈয়দ এনামুল হক


স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ সংবাদপত্র পরিষদ (বিএসপি) মহাসচিব দৈনিক সকালবেলা সম্পাদক সৈয়দ এনামুল হক বলেছেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে সংবাদপত্র মালিকদের আরো সচেষ্ঠ হতে হবে। তিনি আরো বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড দেশবাসী, বিশ্ববাসীর সামনে তুলে ধরতে হবে, যাতে বর্তমান সরকারের উন্নয়নের গতি আরো ত্বরানিত হয়। তিনি গতকাল সকালে পল্টনস্থ দৈনিক সকালের সময় কার্য্যালয়ে বিএসপির নির্বাহী কমিটি সভায় প্রধান অতিথির বক্তৃতায় এই কথা বলেন। নির্বাহী কমিটির সদস্য এ. এন. এম সলিমুল্লাহ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দৈনিক সকালের সময় সম্পাদক নুর হাকিম, ভোরের সংলাপের সম্পাদক মোঃ লুৎফর রহমান, প্রথম কথা সম্পাদক নটো কিশোর আদিত্য, দৈনিক সোনালী খবররের সম্পাদক মোঃ মনিরুজ্জামান, লাখো কন্ঠের সম্পাদক ফরিদ আহমেদ বাঙালী, দৈনিক মাতৃছায়া সম্পাদক মোঃ মোতালেব হোসেন প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।
সভায় মহাসচিব আরো বলেন, বিএসপি সংবাদপত্র জগতের একটি ঐতিহাসিক সংগঠন। এই সংঠন সংবাদপত্রের আশা-আকাঙক্ষা পূরণে বিগত দিনের যুগান্তকারী ভুমিকা রেখেছে আগামীতেও এই বিএসপি দেশের উন্নয়ন-কর্মকান্ডের গতি পাবে বলে তিনি আশা প্রকাশ করেন। বিএসপি অনেক পুরনো সংগঠন বিধায় এই সংগঠন সম্পর্কে মাননীয় প্রধানমন্ত্রী অবহিত আছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com