Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

সরাইল নিখোঁজের ৪দিন পর বৃদ্ধার অর্ধ-গলিত লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাশের একটি বিল থেকে নিখোঁজের ৪দিন পর হাবিবুর রহমান (৬৫) নামের এক বৃদ্ধার অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে রাজামারিয়া কান্দির চাতল বিল থেকে অর্ধ-গলিত লাশটি উদ্ধার করেন।

হাবিবুর রহমান উপজেলার শাহবাজপুর ইউনিয়ন রাজামারিয়া কান্দি গ্রামের মৃত সায়েব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার রাতে হাবিবুর রহমান তার বাড়ির দক্ষিন পাশের চাতল বিলে গোসল করতে যায়। তারপর থেকে হাবিবুর রহমান নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোজাখুঁজি করেও হাবিবুর রহমানের কোন সন্ধান পাইনি। এছাড়া এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়েছিল। আজকে বিকেলে স্থানীয় কয়েকজন লোক রাজামারিয়া কান্দি রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় চাতল বিলে হাবিবুর রহমানের অর্ধ-গলিত লাশ ভাসতে দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশকে জানালে পরিবারের লোকেরা পুলিশকে সাথে নিয়ে গিয়ে হাবিবুর রহমানের লাশটি শনাক্ত করেন। পরবর্তীতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে জানতে চাইলে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply