Friday , 19 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

সরাইল ৫শ টাকায় শিশু বিক্রি, ঝোপঝাড় থেকে মিললো লাশ।। আটক ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।  ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ঝোপঝাড় থেকে কাশফিয়া ওরফে শেফা (৮) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
নিখোঁজের একদিন পর বুধবার বেলা ১১টায় উপজেলার সৈয়দটুলা গ্রামের নোয়াহাটি থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ।
শেফা উপজেলার সদর ইউনিয়নের নোয়াহাটি এলাকার ফার্নিচার ব্যবসায়ী আব্দুল কাদেরের মেয়ে। 
এ ঘটনায় পুলিশ একই এলাকার রিমি আক্তার(২২) নামে এক তরুনীকে ও হোসেন মিয়া (১৮), জামির মিয়া (১৭) নামের দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।    
সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকে শিশুটি নিখোঁজ ছিল। সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও শিশুটির সন্ধান পাওয়া যাচ্ছিল না। শিশুটি কিছুদিন যাবত প্রতিবেশী রিমি নামের এক তরুণীর সাথে খেলাধূলা করে আসছিল। কয়েকদিন আগে শিশু শেফার কানের দোল নিয়ে একটি মন্তব্য করেছিল রিমি। কাশফিয়াকে কোথাও খোঁজে না পাওয়ায় রিমিকে পরিবারের সদস্যরা সন্দেহ করেন। এলাকাবাসী নিয়ে রিমিকে পরিবারের সদস্যরা কাশফিয়ার বিষয়ে জিজ্ঞাস করলে প্রথমে অস্বীকার করে। পরে স্থানীয়দের চাপে বুধবার সকালে গ্রামের এক সাবেক চেয়ারম্যানের বাড়ির ঝোপঝাড়ে শিশু কাশফিয়ার মরদেহ দেখিয়ে দেয় রিমি। 
পরিদর্শক কবির হোসেন আরও বলেন, তবে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে তরুণী রিমি জানান, শিশু শেফাকে বিকেলে হোসেন মিয়াও জামির হোসেনের কাছে ৫শত টাকার বিনিময়ে তোলে দেয় রিমি। পরে শেফার কাছ থেকে কানের ধুলগুলো নিয়ে যায় তারা। তবে কিভাবে শেফাকে হত্যা করা হয়েছে এখনো স্বীকার করেনি কেউ। আমরা তাদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply