Friday , 19 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সাংবাদিক নাছিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী প্রেসক্লাবের

সাংবাদিক নাছিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী প্রেসক্লাবের

কক্সবাজার প্রতিনিধি:
সাংবাদিক কেএম নাছির উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন চকরিয়া প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন। সংগঠনগুলো দ্রুত বনবিভাগের দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।
এদিকে সাংবাদিক কেএম নাছির উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা মামলা সংক্রান্ত চকরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহাম্মদ জোবায়ের এর সাথে রবিবার দুপুর দেড়টায় চকরিয়া প্রেসক্লাবের চার সদস্যের প্রতিনিধি দল সাক্ষাৎ করেন।
প্রতিনিধি দল একজন পেশাদার সাংবাদিককে বনকর্মীদের হাত থেকে অস্ত্র কেড়ে নিয়ে তাদেরকে মারধর করার মিথ্যা অভিযোগে বনবিভাগ কর্তৃক মামলা দেয়ায় ওসি’র কাছে উদ্বেগ প্রকাশ করেন। সাংবাদিক নাছির উদ্দিন ঘটনার সাথে জড়িত থাকাতো দূরের কথা, তিনি সেদিন তাঁর কর্মস্থল চকরিয়ায়ও আসেননি এবং তিনি সেদিন স্ব-পরিবারে চট্টগ্রামের লোহাগাড়ায় তাঁর শ্বশুড় বাড়িতে অবস্থান করছিলেন। তাছাড়া তিনি কখনো কোন ফৌজদারী অপরাধেও জড়িত ছিলেন না। সাংবাদিকবৃন্দ তাঁর বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে বিবেচনার জন্য অনুরোধ জানালে ওসি শাকের মোহাম্মদ জোবায়ের তাদেরকে বিষয়টি অবশ্যই বিবেচনা সহকারে দেখা হবে। সাংবাদিক নাছির উদ্দিনের প্রতি যথাযথ এবং আইনী আচরণ করা হবে বলে আশ্বাস দেন।
প্রতিনিধি দলে ছিলেন-চকরিয়া প্রেসক্লাবের সভাপতি জাহেদুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক মিজবাউল হক ও আপ্যায়ন সম্পাদক এসএম হান্নান শাহ।

About Syed Enamul Huq

Leave a Reply