Saturday , 2 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সাংবাদিক মুজিবুর রহমানের মা অসুস্থ, দোয়া কামনা
--প্রেরিত ছবি

সাংবাদিক মুজিবুর রহমানের মা অসুস্থ, দোয়া কামনা

মৌলভীবাজার প্রতিনিধিঃ
দৈনিক সকালবেলা পত্রিকার স্টাফ রিপোর্টার মুজিবুর রহমানের “মা” রাহিমা বেগম (৯০) অসুস্থ অবস্থায় মৌলভীবাজার সদর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি আছেন। তিনি বেশ কিছুদিন ধরে ফুসফুসের ও কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে খবর পেয়ে সাংবাদিক মুজিবুর রহমানের অসুস্থ মা কে দেখতে আসেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ মাহমুদুর রহমান ও সাধারণ সম্পাদক সৈয়দ ময়নুল ইসলাম রবিন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সকালবেল ‘র প্রতিনিধি আজিজুল ইসলাম রিয়াদ, জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য সাইফুল ইসলাম, আহমদ পায়েল,তপন সুত্রধর প্রমূখ।
সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাসরিন আক্তার জানান, রুগিকে সুস্থ করার জন্য আমাদের চেষ্টা চালিয়ে যাচ্ছি। ফুসফুস ও কিডনির কিছু অংশ ডেমেজ হয়ে গেছে বয়স্ক হওয়ায় স্বাস্থ ঝুকি একটু বেশি তবে কিছু পরীক্ষা-নিরীক্ষা চলছে পূর্ণ রিপোর্ট হাতে পাওয়ার পর আমরা চিকিৎসা কার্যক্রম এগিয়ে নিতে সহায়ক হবে।
মায়ের সুস্থতা ও দোয়া কামনা চেয়ে সাংবাদিক মুজিবুর রহমান বলেন, আমার মা দীর্ঘদিন থেকে ফুসফুস ও কিডনিজনিত সমস্যায় ভুগছেন। ঠিকমতো খাওয়া-দাওয়া ও হাঁটা-চলাও করতে পারছেন না। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে ভর্তি করেছি। আমরা তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি। সাংবাদিক মুজিবুর রহমান দৈনিক সকালবেলা পরিবারের অন্যান্য সদস্যসহ সকলের নিকট দোয়া চেয়েছেন।

About Syed Enamul Huq

Leave a Reply