ব্রেকিং নিউজ
Home » জাতীয় » সার্চ কমিটির সঙ্গে ৮ জ্যেষ্ঠ সাংবাদিকের বৈঠক আজ
সার্চ কমিটির সঙ্গে ৮ জ্যেষ্ঠ সাংবাদিকের বৈঠক আজ

সার্চ কমিটির সঙ্গে ৮ জ্যেষ্ঠ সাংবাদিকের বৈঠক আজ

অনলাইন ডেস্ক:

নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে বিশিষ্ট নাগরিকদের সঙ্গে মতবিনিময়ের ধারাবাহিকতায় ৮ জ্যেষ্ঠ সাংবাদিকের সঙ্গেও বৈঠকে বসবে অনুসন্ধান (সার্চ) কমিটি।

আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে এ সভা হবে। এই সভায় যোগ দিতে জ্যেষ্ঠ সাংবাদিকদের আমন্ত্রণ জানিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।

নতুন ইসি গঠনে গত শনিবার প্রথম দফায় বেলা সোয়া ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এবং দ্বিতীয় দফায় দুপুর ১টা থেকে আড়াইটা পর্যন্ত বিশিষ্টজনদের মতামত নেয় সার্চ কমিটি।

বিশিষ্টজনদের মতামত নিতে পরের দিন গতকাল রবিবারও বিকেলেও বৈঠক হয়। দুই দিনের সভায় অধ্যাপক, গণমাধ্যমের শীর্ষ পর্যায়ের ব্যক্তি, সরকারি সাবেক কর্মকর্তা এবং সামরিক বাহিনীর সাবেক কর্মকর্তা, পেশাজীবী সংগঠনের নেতারাসহ বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন।

মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জানা গেছে, মঙ্গলবারের সভায় উপস্থিত থাকবেন দৈনিক নিউ এজের সম্পাদক নুরুল কবির, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বিজনেস স্ট্যান্ডার্ডের সম্পাদক ইনাম আহমেদ চৌধুরী, ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান, সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল ও শওকত মাহমুদ, মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী ও চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ।

সূত্র: কালের  কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com