ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » সিরাজগঞ্জে চিকিৎসকের অবহেলায় শিশু মৃত্যুর অভিযোগ

সিরাজগঞ্জে চিকিৎসকের অবহেলায় শিশু মৃত্যুর অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ শহরের এক প্রাইভেট ক্লিনিকে চিকিৎসকের অবহেলায় এক শিশু মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। রোববার (০৪ অক্টোবর) শিশুটির মরদেহ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আগের রাতে সিরাজগঞ্জ শহরের আল-হেরা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। প্রয়াত ইসমাইল হোসেন (১০) এনায়েতপুর থানার সোনাতলা গ্রামের বাবু সরকারের ছেলে।
সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
মৃত শিশুর বাবা বাবু সরকার অভিযোগ করে বলেন, ছেলের টনসিলের সমস্যা ছিল। শনিবার (৩ অক্টোবর) সকালে  আল-হেরা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. ডি এম আকরাম হোসেন অপারেশনের পরামর্শ দেন।
রাতে টনসিল অপারেশন করা হয়। কিন্তু অপারেশন শেষ হওয়ার নির্দিষ্ট সময় পার হলেও তার জ্ঞান ফেরেনি।এ অবস্থায় তারা এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতালে নিতে বললে অ্যাম্বুলেন্সে তোলার সময়ই আমার ছেলের মৃত্যু হয়।
শিশুটির মা সিমলা খাতুন বলেন, “চিকিৎসকের ভুলের কারণে আমার একমাত্র ছেলের মৃত্যু হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
এ বিষয়ে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শামীম রেজা বলেন, ডিএম আকরাম হোসেন ঐ রোগীর অপারেশন করেছেন। অজ্ঞান করার জন্য ছিলেন ডা. সুমুনুল হক সজিব। অপারেশন সফল হলেও শিশুটি রিভার্স (জ্ঞান ফেরানো) করতে পারেনি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*