ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিরাজদিখানে বিক্রমপুর রক্তদান সংস্থারপ্রথম বর্ষপূর্তি উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা।
সিরাজদিখানে বিক্রমপুর রক্তদান সংস্থারপ্রথম বর্ষপূর্তি উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা।

সিরাজদিখানে বিক্রমপুর রক্তদান সংস্থারপ্রথম বর্ষপূর্তি উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা।

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিক্রমপুর রক্তদান সংস্থার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে বৃক্ষরোপণ আলোচনা সভা এবং কেক কাটার মধ্য দিয়ে সংগঠনটির প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
গতকাল ১১ সেপ্টেম্বর শুক্রবার উপজেলার রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে কোরআন তেলাওয়াত,গীতা পাঠ ও কেক কাটার মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানমালার কর্মসূচি উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উদ্বোধন করে বক্তব্য রাখেন সিরাজদিখান উপজেলা নির্বাহি কর্মকর্তা আশফিকুন নাহার।বিশেষ অতিথি ছিলেন জাতিসংঘের সাবেক কর্মকর্তা নজরুল ইসলাম,রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং (এডহক ) কমিটির সভাপতি মকসুদুল আলম মুকুট, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দেবব্রত ঘোষ সমীর,ইসলামী ব্যাংক বালুচর শাখার ইনর্চাজ সাজ্জাদ নূর,ফিনান্সিয়াল অ্যাসেট অফ সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডর কর্মকর্তা এইচ এমন দ্বীন ইসলাম কলি,রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ ঘোষ।
বিক্রমপুর রক্তদান সংস্থার প্রথম বর্ষপূর্তি উদযাপন কমিটির সভাপতি বাইজিদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনা করেন মাহামু হাসান,মাহামুদুল ও মিথিলা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সামাজিক সংগঠক আরিফ রশিদ,সানজিদা রহমান শেলী।
স্বেচ্ছাসেবী সংগঠক সবুজ আহমেদ,মাইনুদ্দিন,সয়ন,রাকিব সহ আরো অনেকেই।
বিক্রমপুর রক্তদান সংস্থার প্রথম বর্ষপূর্তিতে দুই শতাধিক গাছের চারা রোপণের অংশ হিসেবে,প্রধান অতিথি নিজ হাতে স্কুলের আঙিনায় একটি গাছের চারা রোপণ করে।পরে উপজেলার বিভিন্ন স্থানে দুই শতাধিক গাছের চারা রোপণ করা হয়।
জানা যায় বিক্রমপুর রক্তদান সংস্থাটি ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয় স্বেচ্ছায় রক্তদান এর মধ্য দিয়ে। রক্তদান সংস্থাটি সিরাজদিখান উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সমন্বয় করে যৌথ উদ্যোগে স্বেচ্ছায় রক্ত দান ছাড়াও দেশের দুর্যোগকালীন সময়ে বানভাসি দুঃস্থ অসহায়দের সাহায্য সহযোগীতা আসছে । পরে উপজেলায় মানব সেবায় বিশেষ অবদান রাখা সামাজিক সংগঠন, বিশেষ ব্যক্তি ও সংগঠকদের কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*