ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিলেট মহানগর যুবলীগের মানবিক কাজের স্বীকৃতিস্বরূপ কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে অক্সিজেন উপহার
সিলেট মহানগর যুবলীগের মানবিক কাজের স্বীকৃতিস্বরূপ কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে অক্সিজেন উপহার

সিলেট মহানগর যুবলীগের মানবিক কাজের স্বীকৃতিস্বরূপ কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে অক্সিজেন উপহার

সিলেট ব্যুরো চীফ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকেকরোনা মোকাবেলায় সামাজিক কর্মকান্ডে অবদানের স্বীকৃতি স্বরূপ সিলেট মহানগর যুবলীগকে অসহায় মানুষদের অক্সিজেন সেবা দানের লক্ষ্যে ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।
সোমবার (৯ আগস্ট) ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় যুবলীগের কার্যালয়ে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির হাতে এ অক্সিজেন সিলিন্ডারগুলো তুলে দেন। মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশের ১২টি জেলা ও মহানগর যুবলীগের ইউনিটকে এ উপহার প্রদান করা হয়। এর মধ্যে মানবিক কাজের জন্য সিলেট মহানগর যুবলীগকে বেছে নেওয়া হয়েছে।
সিলেট মহানগর যুবলীগকে ফ্রি অক্সিজেন দেওয়ায়কেন্দ্রীয় যুবলীগের প্রতি কৃতজ্ঞতা জানান সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।তিনি তার ব্যাক্তিগত ফেইসবুক আইডিতে যাহা লিখেছেন পাঠকের সুবিধার্থে তা হুবহু তুলে ধরা হলো।
”আজ নিজেকে ধন্য মনে করছি গর্বিত মনে করছি করোনা ভাইরাস মহাসংকটে অসহায় মানুষের পাশে থেকে সিলেট মহানগর যুবলীগ ২০২০ সাল থেকে অসহায় ছিন্নমূল নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন মানুষ কে সচেতন করার জন্য মাস্ক হ্যান্ড স্যানেটাইজার মাইকিং লিফলেট বিতরণ করি। পবিত্র রমজান মাসে অসহায় ছিন্নমূল নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করেছি। প্রতিবন্ধী শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার সামগ্রী বিতরন করি। 
করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ার সাথে সাথে সিলেটে অক্সিজনের মহাসংকট দেখা দিয়েছে তাই সিলেট মহানগর যুবলীগ শোকের মাস আগষ্ট ১ তারিখ থেকে ফ্রি অক্সিজেন সেবা চালু করেছি। 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী মহীয়সী নারী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্ম বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিনামূল্যে অক্সিজেন সেবা অনুষ্ঠানে সারা বাংলাদেশে যে কয়টি ইউনিট মুমৃর্ষ করোনা বোগীদের মাঝে   বিনামূল্যে ফ্রি অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছে তার মধ্যে থেকে একটি ইউনিট কে বেচে নিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সেটি হচ্ছে সিলেট মহানগর যুবলীগ।  সিলেট মহানগর যুবলীগ অক্সিজেন সেবা করোনা ভাইরাস মুমূর্ষু রোগীদের মাঝে ফ্রি অক্সিজেন সেবা বাড়ীতে ও হাসপাতালে পৌছে দেওয়ার জন্য ও আমাদের মহানগর যুবলীগের কাজের স্বীকৃতি স্বরূপ মৃল্যায়ন করার জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা আমার হাতে তুলে দেওয়ার জন্য  ধন্যবাদ কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান সৎ পরিচ্ছন্ন রাজনীতির অহংকার মানবিক যুবলীগের কর্নধার রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সেরা আবিস্কার বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদ শেখ ফজলুল হক মনির সুযোগ্য সন্তান স্রদ্ধাভাজন জনাব শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক যুবসমাজের আইডল প্রিয় স্রদ্ধাভাজন জনাব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাই”।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*