ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিলেট সিটির ১১নং ওয়ার্ডে গণটিকা ক্যাম্পেইনের উদ্বোধন করেন অধ্যাপক জাকির হোসেন
সিলেট সিটির ১১নং ওয়ার্ডে গণটিকা ক্যাম্পেইনের উদ্বোধন করেন অধ্যাপক জাকির হোসেন

সিলেট সিটির ১১নং ওয়ার্ডে গণটিকা ক্যাম্পেইনের উদ্বোধন করেন অধ্যাপক জাকির হোসেন

সিলেট ব্যুরো চীফ:

জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের অংশ হিসেবে সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের আয়োজনে ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে।
শনিবার সকালে জাতীয় কভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের অংশ হিসেবে সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের আয়োজনে ক্যাম্পেইনের উদ্বোধন করেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন। তাছাড়া তিনি নগরীর ২নং, ১১নং, ১৩নং ১৮নং ১৯ নং ২৫নং, ২৬নং ও ২৭ নং ওয়ার্ডের বিভিন্ন টিকা কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা গ্রহণকারী মানুষের সাথে কথা বলেন এবং পরিদর্শন কালে বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর সহ স্বেচ্ছাসেবী সংগঠন, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা যারা নিরলস প্রচেষ্টার মাধ্যমে সুষ্ঠু ভাবে টিকাকার্য সম্পন্ন করতে সহায়তা করেছেন তাঁদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক জাকির হোসেন বলেন, জনগণ করোনাকালীন সময়ে খুবই আতঙ্কগ্রস্থ ছিলেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণে আজ সারাদেশে জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন শুরু হয়েছে। ক্যাম্পেইন কার্যক্রম ৭ থেকে ৯ আগস্ট পর্যন্ত চলমান থাকবে।
তিনি জনগণকে করোনা থেকে সুরক্ষা দেওয়ার জন্য এক হাজার কোটি টাকা বিভিন্ন দেশের পূর্বেই এডভান্সড করেছিলেন। জনগণ আজ উৎসাহ উদ্দীপনা নিয়ে ভ্যাকসিন নিচ্ছে। সুন্দর, সুশৃঙ্খল ও সারিবদ্ধ দাঁড়িয়ে এই কার্যক্রম চলছে। আপনারা নিজে টিকা নিন এবং পরিবারসহ অন্যকে টিকা নিতে উদ্বুদ্ধ করুন। সবাই করোনা টিকার আওতায় আসলে করোনা অতিমারি থেকে মুক্তি পাবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূর প্রসারী চিন্তা গণটিকা কার্যক্রমকে জনগণের পাশে থেকে বাংলাদেশ আওয়ামী লীগ অব্যাহত রেখেছে। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের দল হিসেবে অতীতে ছিল, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে। ক্যাম্পেইন এই কার্যক্রমকে সুন্দরভাবে আয়োজনের জন্য ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান অধ্যাপক জাকির হোসেন।
এসময়ে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, উপ দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মনির আহমদ (বিএসিসি), সদস্য সচিব রাজু রায়, ছাত্র লীগ নেতা নিতিশ রঞ্জন দাস অপু, নয়ন রায়।এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, সিটি কর্পোরেশনের কর্মকর্তা, সাংবাদিক প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*