Wednesday , 17 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের সর্ববৃহৎ বালুমহাল যাদুকাটা’র ইজারা প্রদান সম্পন্ন
--প্রেরিত ছবি

সুনামগঞ্জের সর্ববৃহৎ বালুমহাল যাদুকাটা’র ইজারা প্রদান সম্পন্ন

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের সর্ববৃহৎ বালুমহাল যাদুকাটা-১ ও যাদুকাটা-২ বালুমহালের ইজারা সম্পন্ন হয়েছে। জানা যায়,
গত (২৫ জানুয়ারি) সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক প্রকাশিত দরপত্র বিজ্ঞপ্তির মাধ্যমে নির্ধারিত সময়ে (২২ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার বিকাল ০৪ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ইজারা সম্পন্ন হয়েছে।
১৪৩১ সনের বালুমহাল ইজারা প্রদানের লক্ষ্যে দরপত্র উন্মুক্তকরনের অনুষ্ঠানে জেলা প্রশাসক (রাজস্ব) দরপত্র বক্স উন্মুক্ত করে উপস্থিত সবার সামনে সর্বোচ্চ দরদাতা ও সর্বনিম্ন দরদাতাগণের প্রতিষ্ঠান ঘোষনা করেন।
এসময় উপস্থিত ছিলেন জাদুকাটা-১ বালুমহালের সর্বোচ্চ দরদাতা প্রতিষ্ঠান  মেসার্স সোহাগ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. রতন মিয়া এবং জাদুকাটা-২ বালুমহালের সর্বোচ্চ দরদাতা প্রতিষ্ঠান মেসার্স রিয়ান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো.  মুজিবুর রহমান।
এসময় আরোও উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ সদস্য অমল কর, যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও স্বনামধন্য ব্যবসায়ী ফরহাদ আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপু, সুনামগঞ্জ সদর যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল, মেসার্স জিলানী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী শাহ রুবেল আহমেদ,  সুনামগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আহসান জামিল আনাস, ব্যবসায়ী হুমায়ন আহমেদ সহ প্রশাসনের উধ্বর্তন কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply