Sunday , 16 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে আ.লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উদযাপিত
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে আ.লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উদযাপিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করে জেলা আওয়ামী লীগ।
২৯ সেপ্টেম্বর রোজ শুক্রবার সকাল ১১.৩০ ঘটিকায় রমিজ বিপনী দলীয় কার্যালয়ের সম্মুখে কেক কাটেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট এবং সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। কেক কাটা শেষে জেলা শহরের প্রতিটি মসজিদে জুম্মা নামাজের পরে দোয়া ও মিলাদ পড়িয়ে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।
কেক কাটা অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট মতিউর রহমান পীর, করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সহসভাপতি আজহারুল ইসলাম শিপার, এডভোকেট দিলিপ কুমার দাশ, সহসভাপতি এডভোকেট চান মিয়া, নজরুল ইসলাম শেফু, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জীতেন্দ্র তালুকদার পিন্টু ও আসাদুজ্জামান সেন্টু, আইন বিষয়ক সম্পাদক আজাদুল ইসলাম রতন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান টিপু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সবুজ কান্তি দাস, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সিতেশ তালুকদার মঞ্জু, দপ্তর সম্পাদক বিমান কান্তি রায়, ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল হক মফিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কল্লোল তালুকদার চপল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আমিনুর রশিদ রনক, শ্রম সম্পাদক ফজলুল হক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আবুল কালাম চৌধুরী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক এবং কোষাধ্যক্ষ মুজিবুর রহমান তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা দিপা, সম্মানিত সদস্য হাজী আবুল কালাম, সৈকতুল ইসলাম সৈকত, অমল কান্তি কর, সজিব রঞ্জন দাস, আব্দুল ওদুদ, মো. সাহারুল আলম আফজল, কামরুল হুদা সচি, লিটন সরকার, সাজ্জাদ হোসেন নাহিদ, আতিকুল ইসলাম আতিক, জেলা যুবলীগ সদস্য রনজিৎ চৌধুরী রাজন, সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজিব, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান ইস্পাহানী, সাবেক জেলা ছাত্রলীগের আহবায়ক আরিফুল আলম,  জেলা ছাত্রলীগ সভাপতি দীপংকর কান্তি দে, সহসভাপতি লিকন আহমেদ, অমিয় মৈত্র অমি, যুগ্ম সাধারণ সম্পাদক হারুম আহমেদ, সদস্য জামিল আহমেদ  প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply