Tuesday , 26 September 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে আ.লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে আ.লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশের ঐতিহ্যবাহী মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠন বাংলাদেশ আ.লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ।

শুক্রবার সকাল ১১ ঘটিকায় (২৩শে জুন) সুনামগঞ্জ মুক্তিযুদ্ধ জাদুঘর প্রাঙ্গণে জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগের শত শত নেতাকর্মী সমর্থকদের নিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট এবং সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।

বিকাল ৩ ঘটিকায় সুনামগঞ্জ শহীদ জগৎ জ্যোতি পাঠাগারে আলোচনা সভা ও  কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট। আলোচনাসভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।
আলোচনাসভার শুরুতেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন শলুকাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন চৌধুরী এবং পবিত্র গিতা থেকে পাঠ করেন এডভোকেট বিমান কান্তি রায়।
 আলোচনা সভায়  বক্তব্য রাখেন সাবেক জেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল করিম,  সাবেক জেলা আ.লীগের কৃষিবিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলার পরিষদ চেয়ারম্যান বাবু করুণা সিন্ধু চৌধুরী বাবুল,  সুনামগঞ্জ সদর উপজেলা আ.লীগের সভাপতি হাজী আবুল কালাম,  সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আ.লীগ নেতা নজরুল ইসলাম শেফু, জেলা আ.লীগ নেতা সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু,  জেলা আওয়ামী লীগের সাবেক শ্রমবিষয়ক সম্পাদক এডভোকেট আজাদুল ইসলাম রতন, সাবেক বনপরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, জেলা আ.লীগ নেতা এডভোকেট বিমান কান্তি রায়, বিশ্বম্ভপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ মানিক, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অমল কর, জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোয়েব চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে, সাংগঠনিক সম্পাদক রাদ বখত প্রমুখ।
সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, আজ ২৩শে জুন প্রাণের সংগঠন  বাংলাদেশের মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব ও ঐতিহ্যর ৭৪ বছরে অভিযাত্রায় উপস্থিত সকল নেতৃবৃন্দ কে আমার পক্ষ থেকে এবং সংগঠনের পক্ষ থেকে মুজীবীয় শুভেচ্ছা জানাই। জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  হাত দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি, বঙ্গবন্ধু তনুয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশে রুপান্তর হয়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, বারবার দরকার। আগামী সংসদ নির্বাচনে আবারও সুনামগঞ্জ জেলার ৫টি আসনের নৌকা কে বিজয়ী করার লক্ষ্য আমাদের একযোগে কাজ করতে হবে। জাতীয় সংসদ নির্বাচনে নৌকা কে বিজয়ী করতে সুনামগঞ্জ বাসীর প্রতি আহবান জানান তিনি।
আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ এবং প্রিন্ট মিডিয়া ও সর্বস্তরের জনগণ।

About Syed Enamul Huq

Leave a Reply