ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে বনার্ঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত
সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে বনার্ঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে বনার্ঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে বনার্ঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ অক্টোবর ২০২২ রোজ শনিবার  সুনামগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশ ডে-২০২২ উদযাপিত হয়। এ বছর কমিউনিটি পুলিশিং ডে-২০২২ প্রতিপাদ্য বিষয় ছিল “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র”।
অনুষ্ঠানের শুরুতে সকাল ১০:০০ ঘটিকায় সুনামগঞ্জ মডেল থানা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি  সুনামগঞ্জ শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি সুনামগঞ্জে এসে শেষ হয়।
 র‌্যালি শেষে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্’র সভাপতিত্বে মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জনাব মোঃ সুমন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সুমন মিয়ার পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জনাব আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), সুনামগঞ্জ।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৪(চার) আসনের সংসদ সদস্য  এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ মাননীয় সংসদ সদস্য।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র জনাব নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ সদর উপজেলা কমান্ড বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজীদ,  সুনামগঞ্জ সরকারি কলেজ (অবঃ) অধ্যক্ষ পরিমল কান্তি দে, সুনামগঞ্জ সদর থানা কমিউনিটি পুলিশিং আহবায়ক নুরুর রব চৌধুরী, পূজা উদযাপন পরিষদ, সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি বিমান কান্তি রায় প্রমুখ।
আলোচনা সভা ও র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন  সুনামগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং সদস্যবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ পক্ষ হতে সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, উপদেষ্টা, জেলা কমিউনিটি পুলিশিং কমিটি, সুনামগঞ্জ-কে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য এবং মোঃ মিজানুর রহমান, এসআই (নিরস্ত্র), দোয়ারাবাজার থানা, সুনামগঞ্জ-কে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সভাপতির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ এহ্সান শাহ্ । তিনি কমিউনিটি পুলিশিং ডে-২০২২ এ অংশগ্রহণকারী অতিথিবৃন্দ ও সুধীজনদের ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com