Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে জয়িতা পুরস্কার পেলেন পাঁচ নারী

সুনামগঞ্জে জয়িতা পুরস্কার পেলেন পাঁচ নারী

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
“নারী পুরুষের সমতা, রুখতে পারে সহিংসত” এ শ্লোগানকে সামনে রেখে
শুক্রবার  সকাল ১০ ঘটিকায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন রুমে  নির্বাহী মেজিস্ট্রেট ইফতেসাম প্রীতির সঞ্চালনায় এবং  জেলা প্রশাসক মোহাম্মদ দিদারে আলম মোঃ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ দিদারে আলম মোঃ মাকসুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  অতিরিক্ত জেলা প্রশাসক বিজন সেন।
এসময় আরও বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা  মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালক মো. রেজাউল আলম,  অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ দিদারে আলম মোঃ মাকসুদ চৌধুরী  বলেন, বাংলাদেশের সকল ভালো কাজে নারীদের অংশ গ্রহণ রয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধুর সকল কাজের সাথে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব অঙ্গাঅঙ্গিভাবে জড়িত ছিলেন। তার স্বপ্নের সোনার বাংলা গড়তে তার কন্যা আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। সরকারের সকল সুবিধা মানুষ ঘরে বসে কিভাবে পেতে পারে তার জন্য তিনি কাজ করছেন। এখন থেকে আপনারা যে কোন সহযোগিতার জন্য ৩৩৩, ৯৯৯ তে কল দিয়ে সহযোগিতা পেতে পারেন। আসুন নারী পুরুষ সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলি।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি জয়িতাদের হাতে সম্মাননা তুলে দেন।

About Syed Enamul Huq

Leave a Reply