Tuesday , 31 January 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠিত

সুনামগঞ্জে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্প, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এর আয়োজনে এবং সুনামগঞ্জ  জেলা প্রশাসন এর সহযোগিতায় ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠিত হয়।
 ২৬ ডিসেম্বর, ২০২২ তারিখ রোজ সোমবার  সকাল ১১:০০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উক্ত আলোচনা সভার কার্যক্রম শুরু হয়।
 উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের   ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান।
 সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় ধর্মপ্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ শুরু থেকেই ধর্মীয় সম্প্রতির মেলবন্ধনে অগ্রণ
 ভুমিকা রেখে কাজ করে যাচ্ছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও সকল ধর্মকে গুরুত্ব দিয়ে জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে  সমগ্র বাংলাদেশে অনেকগুলো  মসজিদ নির্মাণ করা হয়েছে, নতুন নতুন মন্দির নির্মান করা হয়েছে, গ্রির্জা নির্মান ও সংস্করণ করা হচ্ছে। ধর্মীয় প্রতিষ্ঠান ছাড়াও দেশ ও জাতির উন্নয়নের লক্ষ্য জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।  এরকম উন্নয়নমুলক কাজ ভবিষ্যতেও চলমান থাকবে বলে জানান মন্ত্রী।
 উক্ত অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ -৪ আসনের মাননীয় সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ।
এছাড়াও এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সরকারি কলেজের মাননীয় অধক্ষ্য রজত কান্তি সোম,  সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্‌ত,  সুনামগঞ্জ  স্থানীয় সরকারের উপপরিচালক মোহাম্মদ জাকির হোসেন, অতিরিক্ত জেলা পুলিশ সুপার আবু সাঈদ, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলসহ  বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা নির্বাহী অফিসারগণ, অফিসার ইনচার্জগণ, জনপ্রতিনিধিবৃন্দ, ধমীর্য় নেতৃবৃন্দ, রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com