Thursday , 18 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে বনার্ঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উদযাপিত
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে বনার্ঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উদযাপিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
বনার্ঢ্য আয়োজনে সুনামগঞ্জে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন করেছে জেলা আ.লীগ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকীতে মুক্তিযুদ্ধ জাদুঘরে সকাল ৮ ঘটিকায়  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে   শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের  নেতৃবৃন্দ।
পাশাপাশি সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ  এবং জেলা স্বেচ্ছাসেবক লীগ শাখা নেতৃবৃন্দ।
 বিকাল ৪ ঘটিকায় সুনামগঞ্জ পৌরসভা চত্বরে জেলা আ.লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় কেককাটা ও বঙ্গবন্ধুর জীবনের উপর আলোচনা সভা অনুষ্ঠান।
আলোচনা সভার শুরুতেই শত স্কুল শিক্ষার্থী শিশুদের নিয়ে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকীর কেক কাটেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিনের পরিচালনায় আলোচনা  সভা ও কেককাটা অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন জেলা আ.লীগের সভাপতি  ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  নূরুল হুদা মুকুট।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বঙ্গবন্ধুর জীবনের উপর গুরুত্বপূর্ণ  বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম।
সভাপতির বক্তব্যে জেলা আ.লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট  বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য আজ আমরা বহি-বিশ্বে ধন্য বীর বাঙ্গালি জাতি হিসেবে পরিচিত। জাতির জনক বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। শিশু দিবস উপলক্ষে শিশুদের উদ্দেশ্য বলেন, তোমরা আগামীদিনের ভবিষ্যৎ, ভালভাবে পড়াশুনা করে দেশ জাতির উন্নয়নে তোমরা কাজ করবে সেই আহবান জানাই এবং আপনারা সবাই জাতির পিতার জন্য দোয়া করবেন, আমাদের প্রিয় নেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি, আপনারা সবাই আমাদের নেত্রীর জন্য দোয়া করবেন।
এসময় আলোচনা সভায়  উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগ নেতা আলী আমজাদ, তাহিরপুর  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অমল কর, সাবেক জেলা আওয়ামী লীগ নেতা বাবু শংকর দাস, এডভোকেট আজাদুল ইসলাম রতন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, জেলা যুবলীগের  সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,  এডভোকেট কল্লোল তালুকদার চপল, এডভোকেট মনিষ কান্তি দে মিন্টু, জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে, সহসভাপতি অমিয় মৈত্র, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন, সাংগঠনিক সম্পাদক রাদ বখত প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply