Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সেনাবাহিনী পরিচয়ে চাঁদাবাজি করায় দুই জন আটক
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে সেনাবাহিনী পরিচয়ে চাঁদাবাজি করায় দুই জন আটক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলায় বিশ্বম্ভরপুর বাঘবেড় বাজারে সেনাবাহিনী পরিচয়ে চাদাবাজি করার সময় দুই জনকে আটক করা হয়েছে।
১০ মার্চ রবিবার রাত ০১:১০ মিনিটে বিশ্বম্ভরপুর থানাধীন ১নং সলুকাবাদ ইউপির বাঘবের বাজারের দক্ষিণ পয়েন্টে দুজন ভূয়া সেনাবাহিনী সদস্য পরিচয়দানকারীকে জনতা আটক করিয়া রাখার সংবাদ থানাকে  অবগত করে। উক্ত সংবাদের ভিত্তিতে থানার এসআই আনন্দ চন্দ্র ঘটনাস্থলে এসে সুনামগঞ্জ সদর উপজেলার জানিগাও গ্রামের একলাছ মিয়ার ছেলে সুলভ মিয়া (২৬), একই গ্রামের আমিরুল ইসলামের ছেলে  গোলাম হোসেন খোকন (৩০) কে আটক করে।
দুইজন পরস্পর যোগসাজসে প্রতারণার উদ্দেশ্যে সেনাবাহিনীর পরিচয় ব্যবহার করে বাঘবেড় গ্রামের মোঃ শহিদ মিয়ার ছেলে মো: শাহাব উদ্দিন এর পিকআপ গাড়ি কে আটকিয়ে  তাদেরকে  সুনামগঞ্জ নিয়ে যেতে বলে।
গাড়ি চালক নিয়ে যেতে অপারগ জানাইলে গাড়ির কাগজপত্র দেখাইতে বলে। ড্রাইভার দেখাইতে না পারিলে তারা সেনাবাহিনীর ভয় দেখায় এবং তার কাছে ৫০,০০০/-টাকা চাদা দাবি করে।
উপস্থিত সাধারণ মানুষের সন্দেহ হইলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। সাধারণ জনগনের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সেনাবাহিনী পরিচয় দানকারী ২জন ব্যক্তি দৌড়াইয়া পালাইয়া যাওয়ার চেষ্টাকালে এলাকার সাধারণ জনগন তাদেরকে আটক করে থানায় সংবাদ দিলে বিশ্বম্ভরপুর থানার এসআই/নি: আনন্দ চন্দ্র ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিধি মোতাবেক তাদের দেহ তল্লাশী করলে দুইজনের নিজের ছবি সম্বলিত একটি প্লাস্টিকের আইডি কার্ড যাহাতে বাংলাদেশ সেনাবাহিনী লেখা আছে এবং আসামীর গায়ে পরিহিত বাংলাদেশ সেনাবাহিনীর সামরিক পোষাকের সদৃশ একটি টি শার্ট যাহাতে ARMY লেখা ছিল,  বাংলাদেশ সেনাবাহিনীর সামরিক পোষাকের সাদৃশ্য একটি মানিব্যাগ যাহাতে ARMY লেখা ছিল। উক্ত প্রমাণাদি জব্দ করেন এবং আটককৃতদেরকে থানায় নিয়ে যাওয়া হয়।
 এ বিষয়ে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক বলেন, বিশম্ভরপুর উপজেলার বাঘবেড় বাজারে পণ্যবাহী পিকআপে সেনাবাহিনীর পরিচয়ে ২জন চাঁদাবাজি করার সময় স্থানীয় জনতার হাতে আটক করে থানায় সংবাদ দিলে পুলিশ দুইজনকে থানায় নিয়ে এসে নিয়মিত মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply