ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সুনামগঞ্জে ৫১তম সমবায় দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত
সুনামগঞ্জে ৫১তম সমবায় দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে ৫১তম সমবায় দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  “বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য স্লোগানে সুনামগঞ্জে ৫১তম জাতীয়  সমবায় দিবস পালিত হয়েছে।
৫ অক্টোবর ২০২২ রোজ শনিবার সকাল ১০ঘটিকায় জেলার হাসন রাজা শিল্পকলা একাডেমি চত্বরে পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উন্মুক্ত করনের মধ্যে দিয়ে  ৫১তম জাতীয় সমবায় দিবস ২০২২ এর উদ্ভোদন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।
সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন’র সভাপতিত্বে এবং  ষোলঘর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও সুনামগঞ্জ  পিটিআই’র প্রশিক্ষক তামান্না খানমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সমবায় কর্মকর্তা মো. বশির আহমদ।
 অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন এই স্লোগান কে বুকে ধারণ করে প্রতিটি সমবায় নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে। সমবায় কর্মীদের উন্নতি হলে সমাজের উন্নতি হবে। অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদ দ্বিতীয়বারের নির্বাচিত জননন্দিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ,  সুনামগঞ্জ জেলার বিশিষ্ট সমাজসেবক ও সমবায়ী সংগঠক জিয়াউল হক, সুনামগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ।
৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে জেলার শ্রেষ্ঠ সফল সমবায় সমিতি হিসেবে সম্মাননা পুরুষ্কার গ্রহন করে  সুরমা দোপাজান নদী বালু ও পাথর ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জিয়াউল হক, সুনামগঞ্জ মহিলা সমবায় সমিতি সভাপতি শিল্পী বেগম , জামালগঞ্জ কালাগাং রোহার হাওর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, জামালগঞ্জ নিউ উদয়ন সঞ্চয়ী ঋনদান সমবায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com