Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ/ ন্যায্য মূল্যে বাজারে সবজি বিক্রি

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ/ ন্যায্য মূল্যে বাজারে সবজি বিক্রি

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
শুক্রবার সকাল ৬.৩০ ঘটিকায় রমিজ বিপনীস্থ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সম্মুখে  ন্যায্য মূল্যে সাধারন ক্রেতার মধ্যে সবজি সরবরাহ ও বিক্রি  করে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি লিখন আহমেদের আয়োজনে সবজি বিক্রয় কেন্দ্রটি স্থাপন করা হয়। সাধারণ মানুষের কথা ভেবে ও অসাধু কিছু ব্যবসায়ীদের চরম মূল্যে সবজি বিক্রির প্রতিবাদে এমন ব্যতিক্রম আয়োজন করেন জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ।
জেলা ছাত্রলীগ’র সিনিয়র সহ-সভাপতি লিখন আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ভাইয়ের দিক নির্দেশনায় আমরা জেলা ছাত্রলীগের  নেতাকর্মীরা একত্রিত হয়ে  সরাসরি কৃষকের কাছ থেকে সবজি কিনে এবং বাজারের কিছু অসাধু ব্যবসায়ীদের বিক্রয় মূল্যের তুলনায় সূলভ মূল্যে সাধারণ জনগনের মধ্যে সবজি বিক্রি করি। আমাদের বিক্রয় কেন্দ্রে আসা উপকৃত জনতা তাদের নিত্য প্রয়োজনীয় শাক সবজি ন্যায্য মূল্যে পেয়ে তারা খুব আনন্দ প্রকাশ করে।
এতে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি কাউসার আহমেদ, লায়েছ আহমেদ রাবিন, শেখ অলি ও জেলা ছাত্রলীগ নেতা পাপ্পু, ইউসুফ আহমেদ,সামসুল ইসলাম,মুনতাছির হাসান, আকেপ, মাহদী প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply