ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে নুরুল হুদা মুকুটের প্রার্থীতা বহাল- রুমেনের দায়েরকৃত তথ্যগোপন রিট খারিজ
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে নুরুল হুদা মুকুটের প্রার্থীতা বহাল- রুমেনের দায়েরকৃত তথ্যগোপন রিট খারিজ
--প্রেরিত ছবি

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে নুরুল হুদা মুকুটের প্রার্থীতা বহাল- রুমেনের দায়েরকৃত তথ্যগোপন রিট খারিজ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নূরুল হুদা মুকুটের বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ এনে প্রার্থীতা বাতিল চেয়ে দায়ের করা একটি রিট আবেদন বাতিল করেছেন আদালত।
হাইকোর্টে এ রিট আবেদনটি করেছিলেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খায়রুল কবির রুমেন। নূরুল হুদা মুকুটের আইনজীবী এসআরএম লুৎফর রহমান আকন্দ জানান, ১২/১০/২০২২ রোজ বুধবার দুপুরে বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. বশির উল্লাহর বেঞ্চে শুনানির নির্ধারিত তারিখে আবেদনকারীর আইনজীবী নট প্লেসের আবেদন করলে রিট পিটিশনটি খারিজ হয়ে যায়।
তিনি জানান, চেয়ারম্যান প্রার্থী  রুমেন তার প্রতিদ্বন্দ্বী মুকুটের বিরুদ্ধে হলফনামায় দুটি মামলার তথ্য গোপনের অভিযোগ এনে উচ্চ আদালতে এ রিট পিটিশন করেন।
 কিন্তু সদর থানা থেকে জানানো হয় মুকুটের বিরুদ্ধে এ ধরনের কোনও মামলা চলমান নেই। মনোনয়নপত্র বৈধ ঘোষণার তিন দিনের মাথায় আপিল করাই আইনি বাধ্যবাধকতাও এ ক্ষেত্রে আবেদনকারী মানেননি বলে জানান তিনি।
বাদী পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী মুরাদ রেজা।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com