Sunday , 23 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চপল’কে জেলা জাতীয় পার্টির সমর্থন
--প্রেরিত ছবি

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চপল’কে জেলা জাতীয় পার্টির সমর্থন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী খায়রুল হুদা চপলকে সমর্থন দিযেছে জেলা জাতীয় পার্টি।

বুধবার সকালে জেলা পরিষদ হলরুমে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিনের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে খায়রুল হুদা চপল কে জেলা জাতীয় পার্টি সমর্থন দিয়েছে।

এ উপলক্ষ্যে জেলা পরিষদ হলরুমে সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জাহাঙ্গীর নগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশীদের সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজুর পরিচালনায় সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টি আয়োজিত সমর্থন সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও  জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক শংকর দাশ, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চপল,  সদর যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জল সহ সদর উপজেলার প্রত্যেক ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত জাতীয় পার্টি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন বলেন, খায়রুল হুদা চপল একজন পরোপকারী এবং যোগ্য প্রার্থী, সদর উপজেলার উন্নয়নের স্বার্থে আমরা জেলা জাতীয় পার্টি চেয়ারম্যান পদে  চপল কে সমর্থন দিয়েছি।
প্রধান অতিথি’র বক্ত্যেব্য নুরুল হুদা মুকুট বলেন, আপনারা যোগ্য দেখে ভোট দিবেন। প্রার্থীদের মধ্যে যে প্রার্থী নিজের চিন্তা না করে জণগনের চিন্তা ভাবনা ও উন্নয়ন নিয়ে কাজ করবেন তাকেই আপনারা ভোট দিবেন। তিনি আরও বলেন, আপনাদের সুখে দুঃখে অতীতে চপল আপনাদের পাশে ছিল এবং  ভবিষ্যতে থাকবে। আর আপনাদের উন্নয়ন ও শান্তির জন্য সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে  মোটর সাইকেল প্রতীকে ভোট দিবেন আপনাদের কাছে এই প্রত্যাশা। চপল বিজয়ী হলে সদর ঊপজেলা উন্নয়নের দায়িত্ব আমি নেব। সকলেই মিলে স্মার্ট সুনামগঞ্জ গড়ে তুলব।

About Syed Enamul Huq

Leave a Reply