Friday , 1 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জ সরকারী কলেজ শাখাসহ ২০ বছর পর সদর ও পৌর শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা
--প্রেরিত ছবি

সুনামগঞ্জ সরকারী কলেজ শাখাসহ ২০ বছর পর সদর ও পৌর শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
গত ১৬ অক্টোবর ২০২৩ জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের অন্তর্ভুক্ত সুনামগঞ্জ সরকারি কলেজ শাখা, সদর উপজেলা শাখা এবং পৌর শাখা কমিটির কর্মী সম্মেলন।
কর্মী সম্মেলনের পরপরই ৩টি শাখা কমিটির কে সভাপতি এবং কে সাধারণ সম্পাদক হবেন তা নিয়ে আলোচনায় বসেন জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
অনেক জল্পনা কল্পনা শেষ করে ৩০/১০/২০২৩ অক্টোবর  সোমবার মধ্যে রাতে আগামী ১ বছরের জন্য ৩ টি গুরুত্বপূর্ণ ইউনিট ছাত্রলীগের কমিটি জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে   নিজ  ভেরিফাইড ফেইসবুক  আইডিতে প্রেস আকারে প্রকাশ করেন।
নবগঠিত  সুনামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সরকারি কলেজ ছাত্রলীগের মেধাবী ছাত্র নেতা মোহাম্মদ রিমন রহমান এবং সাধারণ সম্পাদক ইয়াছির আহমেদ জাওয়াদ।
সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মাহমুদুল হাসান পলাশ এবং সাধারণ সম্পাদক শাফায়েত জামিল।
সুনামগঞ্জ পৌর শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন আহমেদ শিহাব এবং সাধারণ সম্পাদক আহমেদ শাহরিয়ার রাজা।
সুনামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের নবগঠিত ২০ সদস্যর পূর্নাঙ্গ কমিটিতে সহসভাপতি হিসেবে আছেন, হিমেল মাহমুদ,  আব্দুল কাউয়ুম, ইফতিয়াজ আকাশ, মনিরুজ্জামান মিলন, রেজুয়ান আহমেদ সাগর, সোহানুর রহমান সোহান, রিয়েল বনিক সালেহ আহমেদ পীর, কামরান হাসান পলাশ, সফিনুর আলম রাহাত, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান তানিম, অমিত হাসান, অন্তর আহমেদ, ফাহিম আহমেদ নাইম, সাংগঠনিক সম্পাদক ইফতিয়াজ চয়ন ইমতি, সামিউল গণি চৌধুরী এরিক প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের নবগঠিত ১৮ সদস্যর কমিটিতে আরোও আছেন সহসভাপতি রেজুয়ান আহমেদ ইউনুস, সানোয়ার হোসেন, আনিসুজ্জামান উজ্জ্বল, মুজাম্মেল হোসেন রিয়াদ, আরশাদ মাহি, আনজামুল হক শিপন, আবু তালহা মিতুল, যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম পাল,হুজায়ফা হুদা অনিক, রুহুল আমিন, সাফোয়ান আহমেদ, ইফতেকার চমক ইফতি, সাংগঠনিক সম্পাদক মিনহাজুর রহমান নিরব, মাহির হোসাইন অভিজ্ঞান দাস সামন্ত প্রমুখ।
সুনামগঞ্জ পৌর শাখা ছাত্রলীগের নবগঠিত ২১ সদস্য’র বাকী সদস্যরা হচ্ছেন সহসভাপতি রুকন আহমেদ, আল মামুন, মেহেদী হাসান সাকিব, আশাদুল ইসলাম অন্তর, পার্থ সরকার,  অমিত দাস গুপ্ত, বিশাল দে, আহসানুল কবির সাকিব, শাহরিয়ান নুর সুজন, আহমেদ হোসেন পীর, সনি নাগ, যুগ্ম সাধারণ সম্পাদক প্রিতম চৌধুরী, ওবায়েদ হোসেন, অরিন্দম দে তীর্থ, ফাইয়াজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক পলক গুপ্ত, আসাদুজ্জামান উজ্জ্বল, সিমান্ত পাল এবং মাহি হক প্রমুখ।
দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পর আবারও নতুন করে সুনামগঞ্জ সদর উপজেলা, পৌর শাখা এবং সুনামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ ও উদ্দীপনা দেখা যায়।
জেলা নেতাকর্মীদের ভাষ্যমতে উল্লেখিত প্রতিটি নেতাকর্মী সৎ, সাহসী, পরিশ্রমী এবং মেধাবী ছাত্র নেতা হিসেবে জেলা শহরে পরিচিত।
জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে জানান,  আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করার লক্ষ্য আমরা জেলা ছাত্রলীগ অবিরাম মাঠে কাজ করে যাচ্ছি। আগামী নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জিং নির্বাচন, এই নির্বাচন কে সাফল্য মন্ডিত করতে আমরা আজকে সুনামগঞ্জ সদর উপজেলা, সরকারি কলেজ এবং পৌর শাখার পূর্নাঙ্গ  কমিটি আগামী ১ বছরের জন্য ঘোষণা করেছি। আশা করি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তারা মাঠে কাজ করবে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন জানান, যোগ্য, সৎ পরিশ্রমী মেধাবী ছাত্রনেতাদের দিয়েই আমরা ৩টি শাখা কমিটি প্রকাশ করেছি।

About Syed Enamul Huq

Leave a Reply